চাঁদপুর। রোববার ১৮ সেপ্টেম্বর ২০১৬। ৩ আশ্বিন ১৪২৩। ১৫ জিলহজ ১৪৩৭
ckdf

সর্বশেষ খবর :

  • ধেয়ে আসছে ঘূর্ণিঝড় মোড়া, চাঁদপুরে ৭ নম্বর বিপদ সংকেত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৫-সূরা ফুরকান

৭৭ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’

পরম করুণাাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। তুমি কি তোমার প্রতিপালকের প্রতি লক্ষ্য কর না কিভাবে তিনি ছায়া সম্প্রসারিত করেন? তিনি ইচ্ছা করিলে ইহাকে তো স্থির রাখিতে পারিতেন; অনন্তর আমি সূর্যকে করিয়াছি ইহার নির্দেশক।        

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


যে ব্যক্তি হালাল পথে রুজি করে সে প্রকৃত মুসলমান।  

-হযরত আঃ কাদের জিলানী (রহঃ)।


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতা (মুনাফেকির) দুই শাখা।     

-হযরত মুহাম্মদ (সাঃ)


সাংবাদিক সোবহান ফারুকের শয্যাপাশে মতলবের সাংবাদিকগণ
রেদওয়ান আহমেদ জাকির
১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব দক্ষিণ উপজেলায় কর্মরত স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকগণ গত ১৬ সেপ্টেম্বর দুপুরে দৈনিক চাঁদপুর ও সাপ্তাহিক দিবাকণ্ঠের সাংবাদিক সোবহান ফারুককে দেখতে তার কলাদীস্থ বাস ভবনে যান। এ সময় সাংবাদিকগণ তার পরিবারের লোকজনের কাছ থেকে বর্তমান শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজ খবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সমকাল মতলব প্রতিনিধি প্রভাষক মোঃ ইকবাল হোসেন, ইত্তেফাক প্রতিনিধি মোঃ আকতার হোসেন, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি নিমাই চন্দ্র ঘোষ, দৈনিক চাঁদপুর কণ্ঠের মতলব ব্যুরো ইনচার্জ রেদওয়ান আহমেদ জাকির, মাই টিভি ও দৈনিক মেঘনা বার্তা প্রতিনিধি রোকনুজ্জামান রোকন, চাঁদপুর টাইমস ও দৈনিক চাঁদপুর সময় মতলব প্রতিনিধি পলাশ রায়, সুদীপ্ত চাঁদপুর মতলব প্রতিনিধি মোদাচ্ছের হোসেন পাটওয়ারী প্রমুখ।

উল্লেখ্য, সাংবাদিক সোবহান ফারুক গত ১৬ আগস্ট ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। ওই দিনই তাকে মতলব দক্ষিণ উপজলো স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে আসলে র্কতব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে তাকে ধানমন্ডিস্থ ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলো।

আজকের পাঠকসংখ্যা
৬৩১৫৩০
পুরোন সংখ্যা