চাঁদপুর। রোববার ১৮ সেপ্টেম্বর ২০১৬। ৩ আশ্বিন ১৪২৩। ১৫ জিলহজ ১৪৩৭
ckdf

সর্বশেষ খবর :

  • ধেয়ে আসছে ঘূর্ণিঝড় মোড়া, চাঁদপুরে ৭ নম্বর বিপদ সংকেত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৫-সূরা ফুরকান

৭৭ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’

পরম করুণাাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। তুমি কি তোমার প্রতিপালকের প্রতি লক্ষ্য কর না কিভাবে তিনি ছায়া সম্প্রসারিত করেন? তিনি ইচ্ছা করিলে ইহাকে তো স্থির রাখিতে পারিতেন; অনন্তর আমি সূর্যকে করিয়াছি ইহার নির্দেশক।        

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


যে ব্যক্তি হালাল পথে রুজি করে সে প্রকৃত মুসলমান।  

-হযরত আঃ কাদের জিলানী (রহঃ)।


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতা (মুনাফেকির) দুই শাখা।     

-হযরত মুহাম্মদ (সাঃ)


দক্ষিণ সূচিপাড়া ইউনিয়ন উবির অভিভাবক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন
শাহরাস্তি ব্যুরো
১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

শাহরাস্তির দক্ষিণ সূচিপাড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে এ নির্বাচন চলে। নির্বাচনে অভিভাবক প্রতিনিধি পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় অংশ নেয়। এতে ১শ' ৮৭ ভোট পেয়ে মোঃ আব্দুল হক প্রথম, ১শ' ৬৬ ভোট পেয়ে মোঃ ইকবাল হোসেন দ্বিতীয়, ১শ'৬৫ ভোট পেয়ে মোঃ মোখলেছুর রহমান তৃতীয় ও নুর মোহাম্মদ ১শ' ৫৯ ভোট পেয়ে চতুর্থ অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হন। এছাড়া সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে জাহানারা বেগম ১ শ' ৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ সোফায়েল হোসেন। নির্বাচনে সার্বিক সহযোগিতায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিম, সাবেক ইউপি চেয়ারম্যান ও বিদ্যালয়ের সাবেক সভাপতি মোঃ গোলাম মোস্তফা, মোঃ জসিম উদ্দিন। নির্বাচনে নিরাপত্তার দায়িত্ব পালন করেন উঘারিয়া পুলিশ তদন্ত উপ-পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

আজকের পাঠকসংখ্যা
৬৩২১৩৫
পুরোন সংখ্যা