চাঁদপুর। রোববার ১৮ সেপ্টেম্বর ২০১৬। ৩ আশ্বিন ১৪২৩। ১৫ জিলহজ ১৪৩৭
kzai
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের রুপসা বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচনকে কেন্দ্র করে হাঙ্গামা, ভোট গণনা স্থগিত || মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকায় সড়কের পাশ থেকে এক নারীর লাশ উদ্ধার।। ২০১৯ সালে দেশে লোডশেডিং থাকবে না--মেজর অব: রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।  || মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকার সড়কের পাশ থেকে এক নারীর লাশ উদ্ধার || মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকার রাস্তার পাশ থেকে হিন্দু মহিলার লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৫-সূরা ফুরকান

৭৭ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’

পরম করুণাাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। তুমি কি তোমার প্রতিপালকের প্রতি লক্ষ্য কর না কিভাবে তিনি ছায়া সম্প্রসারিত করেন? তিনি ইচ্ছা করিলে ইহাকে তো স্থির রাখিতে পারিতেন; অনন্তর আমি সূর্যকে করিয়াছি ইহার নির্দেশক।        

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


যে ব্যক্তি হালাল পথে রুজি করে সে প্রকৃত মুসলমান।  

-হযরত আঃ কাদের জিলানী (রহঃ)।


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতা (মুনাফেকির) দুই শাখা।     

-হযরত মুহাম্মদ (সাঃ)


ফটো গ্যালারি
তরপুরচন্ডীতে গ্রাম বাংলা সমাজকল্যাণ সংস্থার উদ্বোধন
স্টাফ রিপোর্টার
১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়নের আনন্দ বাজারে গত বুধবার বিকেলে গ্রাম বাংলা সমাজ কল্যাণ সংস্থার শুভ উদ্বোধনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। পরে প্রধান অতিথি তরপুরচন্ডী ইউপির চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী সমাজ কল্যাণ সংস্থার সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।



গ্রাম বাংলা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ও ইউপি সদস্য মোঃ মোস্তফা মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন দুলালের পরিচালনায় মিলাদ পরিচালনা করেন মাওঃ ফখরুল ইসলাম। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আনন্দ বাজার জামে মসজিদের খতিব মাওঃ আব্দুল হান্নান। এতে অংশ নেয় পৌর ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ- সভাপতি আবদুর রহমান তালুকদার, জেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সহ- সভাপতি মোর্শেদ আলম কবির, ইউপি সদস্য রুহুল আমিন শিকদার, গ্রাম বাংলা সমাজ কল্যাণ সংস্থার সদস্য আলী আহম্মদ কালু, মোঃ মনির হোসেন, মোঃ কবির হোসেন গাজী, মোঃ আবুল বাশার বেপারী, মোঃ আকাশ, মোস্তফা শিকদার, মোঃ শহিদুল্লাহ গাজীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 


আজকের পাঠকসংখ্যা
২৯৩৩৯
পুরোন সংখ্যা