চাঁদপুর। বুধবার ১১ জানুয়ারি ২০১৭। ২৮ পৌষ ১৪২৩। ১২ রবিউস সানি ১৪৩৮
ckdf

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ***
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৬-সূরা শু’আরা


২২৭ আয়াত, ১১ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


১৮২। ‘এবং ওজন করিবে সঠিক দাঁড়িপাল্লায়’।


১৮৩। ‘লোকদিগকে তাহাদের প্রাপ্য বস্তু কম দিবে না এবং পৃথিবীতে বিপর্যয় ঘটাইবেন’।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

যারা আত্মপ্রশংসা করে খোদা তাহাদের ঘৃণা করে।                     -সেন্ট ক্লিমেন্ট। 


নারী-পুরুষ যমজ অর্ধাঙ্গিনী।        


চাঁদপুরে দৈনিক কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন
স্টাফ রিপোর্টার
১১ জানুয়ারি, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কেককাটা, আনন্দ র‌্যালি আর গুণী শিক্ষককে সম্মাননা প্রদানের মধ্য দিয়ে চাঁদপুরে উদ্যাপিত হয়েছে দৈনিক কালের কণ্ঠের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে সকালে চাঁদপুর স্টেডিয়ামে উন্নয়ন মেলা মঞ্চে কেক কাটা হয়।



এতে প্রধান অতিথি ছিলেন সরকারের যুগ্ম সচিব হেমায়েৎ হুসেন। অন্যদের মধ্যে বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, বিশিষ্ট লেখক প্রকৌশলী দেলোয়ার হোসেন, জেলা তথ্য কর্মকর্তা বেলায়েত হোসেন, বিসিক কর্মকর্তা রুহুল আমিন মানিক, সাংবাদিক নাসির উদ্দিন পাঠান।



পরে দুজন শিক্ষককে সম্মাননা দেয়া হয়। তারা হচ্ছেন : বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন এবং পুরাণবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার। তাঁদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিরা। এ সময় সম্মাননাপ্রাপ্ত গুণী শিক্ষকরা বলেন, শুভ কাজে সবার পাশে থাকে বলেই দৈনিক কালের কণ্ঠ অন্যদের চেয়ে ব্যতিক্রম। চাঁদপুরে অসংখ্য গুণী শিক্ষকের মাঝ থেকে তাদেরকে মূল্যায়ন করার জন্য তিনি শুভসংঘ চাঁদপুর জেলা কমিটিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। অনুষ্ঠানের প্রধান অতিথি যুগ্ম সচিব হেমায়েৎ হুসেন বলেন, সমাজের অসঙ্গতি দূর করে ইতিবাচক সংবাদ পরিবেশন করাই হচ্ছে গণমাধ্যমের দায়িত্ব। সেই ক্ষেত্রে দৈনিক কালের কণ্ঠ বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।



সবশেষে একটি আনন্দ র‌্যালি বের হয়। এতে অতিথিদের সাথে শহরের কয়েকটি স্কুলের শিক্ষার্থী ও শুভসংঘের সদস্যরা অংশ নেন। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিল দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ চাঁদপুর জেলা কমিটি। এদের মধ্যে ছিলেন সাধারণ সম্পাদক নাজিমুল ইসলাম এমিল, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন ইমন, সদস্য রাহাদ দেওয়ান, বিভিয়ান ঘোষ, আল আমিন তালুকদার, সিয়াম গাজী, এমকে মুন্না, আতাউর রহমান, কাউসার আহমেদ মিজি, পারভেজ মজুমদার, নাদিয়া আহমেদ, নাজমুন্নাহার, রিপা রাণী ও শারমিন ইরা। গোটা আয়োজনের সমন্বয়কারী ছিলেন দৈনিক কালের কণ্ঠের চাঁদপুর প্রতিনিধি ফারুক আহম্মদ।


আজকের পাঠকসংখ্যা
৫২১৬৯৭
পুরোন সংখ্যা