চাঁদপুর। বৃহস্পতিবার ১২ জানুয়ারি ২০১৭। ২৯ পৌষ ১৪২৩। ১৩ রবিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৬-সূরা শু’আরা


২২৭ আয়াত, ১১ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


১৮৪। ‘এবং ভয় করো তাঁহাকে যিনি তোমাদিগকে ও তোমাদের পূর্বে যাহারা গত হইয়াছে তাহাদিগকে সৃষ্টি করিয়াছেন।’


১৮৫। উহারা বলিল, ‘তুমি তো জাদুগ্রস্তদের অন্তর্ভূক্ত’। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বন্যেরা বনে সুন্দর শিশুরা মাতৃক্রোড়ে।


       -সঞ্জীবচন্দ্র চট্টোপাধ্যায়/পালামৌ। 

যার দ্বারা মানবতা উপকৃত হয়, তিনিই মানুষের মধ্যে শ্রেষ্ঠ।       


ফটো গ্যালারি
আলোর পথে রাজরাজেশ্বর সংগঠনের শিক্ষা সামগ্রী বিতরণ
১২ জানুয়ারি, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


নদী সিকিস্তি চর এলাকার অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের বিদ্যালয়ের পোশাক, গাইড বই ও শিক্ষা সামগ্রী বিতরণ করেছে 'আলোর পথে রাজরাজেশ্বর' নামে একটি সমাজিক সংগঠন। চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের একদল তরুণ ও প্রবাসী যুবকদের সমন্বয়ে 'চল সাবাই আলোর পথে' এই শ্লোগানকে সামনে রেখে গঠিত সংগঠনটি তাদের নিজস্ব অর্থায়নে গ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের খুঁজে এনে তাদের এই সহায়তা তুলে দেন। গতকাল ১১ জানুয়ারি বুধবার সকালে রাজারাজেশ্বর ওমর আলী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ১শ' শিক্ষার্থীকে নতুন পোশাক, ৪০ জনকে বৃত্তি পরীক্ষার গাইড বই ও এসএসসি পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও সংগঠনের পক্ষ থেকে মুনি্ন নামে পিতা-মাতাহীন তৃতীয় শ্রেণীর এক শিক্ষার্থীর পড়ালেখার সমস্ত খরচ বহন করার ঘোষণা প্রদান করে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হযরত আলী বেপারী।



বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সফিউল্ল্যা সরকারের সভাপতিত্বে ও মোঃ আমির হোসেন মাস্টারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ৩নং ওয়ার্ড মেম্বার পারভেজ গাজী রণি, যুবলীগ নেতা শাহজালাল বন্দুকসী, আব্দুল হামিদ প্রধানীয়া, আব্দুর রহমান বেপারী। সংগঠনের পক্ষে বক্তব্য রাখেন সভাপতি সাদ্দাম মোল্লা, সাধারণ সম্পাদক এরশাদ ঢালী, সহ-সভাপতি রফিক মোল্লা, যুগ্ম সম্পাদক সোহেল ঢালী, বাদশা প্রধানীয়া, আব্দুল হামিদ সর্দার প্রমুখ।



পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করে সমবেত কন্ঠে জাতীয় সংগীত গাওয়া হয় এবং শিক্ষার্থীদের পরিবেশনায় দেশাত্মবোধক গান ও ইসলামী সংগীত পরিবেশন করা হয়। এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, শিক্ষার্থী, ইউনিয়ন পরিষদের ১থেকে ১৫নং ওয়ার্ডের মেম্বার, মহিলা মেম্বার ও সংগঠনের সকল সদস্য এবং তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
৩৬১০১৭
পুরোন সংখ্যা