চাঁদপুর। শুক্রবার ১৭ ফেব্রুয়ারি ২০১৭। ৫ ফাল্গুন ১৪২৩। ১৯ জমাদিউল আউয়াল ১৪৩৮
ckdf

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ***
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


১৯। সুলায়মান উহার উক্তিতে মৃদু হাস্য করিল এবং বলিল, ‘হে আমার প্রতিপালক। তুমি আমাকে সামথ্য দাও যাহাতে আমি তোমার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করিতে পারি, আমার প্রতিও আমার পিতামাতার প্রতি তুমি যে অনুগ্রহ করিয়াছ তাহার জন্য এবং যাহাতে আমি সৎকার্য করিতে পারি, যাহা তুমি পছন্দ কর এবং তোমার অনুগ্রহে আমাকে তোমার সৎকর্মপরায়ণ বান্দাদের শামিল কর।’ 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

ক্ষুধার অগ্নিপ্রবাহ আনবিক অস্ত্র অপেক্ষাও ভয়ংকর।                  -ভ্যান ল্যান্সকটা।


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ। 


কচুয়ায় ব্যবসায়ীর বসত ঘর পুড়ে ছাই
মোহাম্মদ মহিউদ্দিন
১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ায় ভয়াবহ এক অগ্নিকান্ডে মাওঃ মোঃ এরশাদ উল্যাহ নামে এক ব্যবসায়ীর বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার উজানী কাচারি বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। এতে ব্যবসায়ী এরশাদ উল্যাহর গৃহের মালামালসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারটি দাবি করছে।



সরেজমিনে স্থানীয়রা জানিয়েছেন বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে উজানী গ্রামের মাওঃ আব্দুল জলিলের পুত্র কচুয়া বাজারস্থ নাবিলা ক্লথ স্টোরের পরিচালক মাওঃ মোঃ এরশাদ উল্যাহর গৃহে আগুনের দৃশ্য দেখে। পরে স্থানীয়রা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে তার গৃহের কাপড়, মোবাইল সেট, সিলিং ফ্যান, আলমিরা, সোকেস, কেবিনেট, দলিলপত্র, নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় ব্যবসায়ী মাওঃ মোঃ এরশাদ উল্যাহ তার গৃহ ও দোকান মালামাল হারিয়ে প্রায় পথে বসার উপক্রম হয়ে পড়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
২৯১৭৬৯
পুরোন সংখ্যা