চাঁদপুর। মঙ্গলবার ২১ মার্চ ২০১৭। ৭ চৈত্র ১৪২৩। ২১ জমাদিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • শুক্রবার সকালে হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক || হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৫। ‘তোমরা কি কামতৃপ্তির জন্য নারীকে ছাড়িয়ে পুরুষে উপগত হইবে? তোমরা তো এক অজ্ঞ সম্প্রদায়।’ 


৫৬। উত্তরে তাহার সম্প্রদায় শুধু বলিল, ‘লূত-পরিবারকে তোমাদের জনপদ হইতে বহিস্কৃত কর, ইহারা তো এমন লোক যাহারা পবিত্র সাজিতে চাহে।’  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কলমকে হৃদয়ের জিহ্বা বলা যায়।     -কারভেনটেস।

যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।   


ফটো গ্যালারি
কচুয়া ক্যাবলস অ্যাসোসিয়েশনের সাধারণ সভা
ফরহাদ চৌধুরী
২১ মার্চ, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উপজেলার প্রত্যন্ত অঞ্চলে চলমান ক্যাবল মালিকদের সমন্বয়ে গঠিত কচুয়া উপজেলা ক্যাবল অ্যাসোসিয়েশনের সাধারণ সভা গতকাল দুপুরে কচুয়া ডাকবাংলো মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।



সংগঠনের সভাপতি নবরূপা ক্যাবলসের স্বত্বাধিকারী ইঞ্জিনিয়ার মোঃ মোতাহার হোসেন দুলালের সভাপতিত্বে ক্যাবল টিভির স্বত্বাধিকারী মোঃ আলী হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ক্যাবল নেটওয়ার্ক (কোয়াব)-এর সভাপতি মোঃ মজিবুর রহমান মজিব। তিনি বলেন, ক্যাবল ব্যবসাকে শিল্প ঘোষণা করা, ডিজিটাল কন্ট্রোলরুম করার জন্য কম রিভিনিউতে লোন দেয়া, পেশী শক্তির হাত থেকে ক্যাবল ব্যবসায়ীদের রক্ষা করা, অবিলম্বে কোয়াবের নির্বাচন দিয়ে কোয়াব সংগঠনকে ব্যবসায়ীদের হাতে ফিরিয়ে দেয়া। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোয়াব চাঁদপুরের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, কচুয়া ক্যাবলস অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মানিক খান, এরশাদ, সুমন সরকার, ফরহাদ চৌধুরী, মোঃ জহির প্রধান প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
১০৭৪২৯
পুরোন সংখ্যা