চাঁদপুর। মঙ্গলবার ২১ মার্চ ২০১৭। ৭ চৈত্র ১৪২৩। ২১ জমাদিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৫। ‘তোমরা কি কামতৃপ্তির জন্য নারীকে ছাড়িয়ে পুরুষে উপগত হইবে? তোমরা তো এক অজ্ঞ সম্প্রদায়।’ 


৫৬। উত্তরে তাহার সম্প্রদায় শুধু বলিল, ‘লূত-পরিবারকে তোমাদের জনপদ হইতে বহিস্কৃত কর, ইহারা তো এমন লোক যাহারা পবিত্র সাজিতে চাহে।’  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কলমকে হৃদয়ের জিহ্বা বলা যায়।     -কারভেনটেস।

যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।   


ফটো গ্যালারি
হাইমচরে জেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা
মোঃ হাসান আল মামুন
২১ মার্চ, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচর উপজেলার ঐতিহ্যবাহী শ্রী শ্রী জগন্নাথ দেবের মন্দিরের পক্ষ থেকে চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।



১৮৬তম ৩২ প্রহর হরিনামযজ্ঞ উপলক্ষে গত ২০ মার্চ বিকেল ৫টা হাইমচর উপজেলার শ্রী শ্রী জগন্নাথ দেবের মন্দিরের পক্ষ থেকে সংবর্ধনা উপলক্ষে আয়োজিত সভায় মন্দির পরিচালনা কমিটির সভাপতি অজয় কৃঞ্চ মজুমদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সরকারের পরিচালনায় সংবর্ধিত অতিথি চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, আমি আজ খুবই অভিভূত। আমি একজন সেবক হিসেবে বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নের পাশাপাশি এ মন্দিরের অবকাঠামো উন্নয়নের জন্যে সার্বিক সহযোগিতা করে যাবো। এ সময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সন্তোষ চন্দ্র মজুমদার, উপজেলা যুবলীগ সভাপতি মোঃ আতিকুর রহমান পাটওয়ারী, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ খুরশিদ আলম, মন্দির কমিটির নেতা সুনীল কৃঞ্চ মাঝি, সুভাস চন্দ্র দাস, বিবেক লাল মজুমদার, দীনেশ চন্দ্র দাস, সুজন গোলদারসহ ভক্তবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
১২৬১৯১
পুরোন সংখ্যা