চাঁদপুর। মঙ্গলবার ২১ মার্চ ২০১৭। ৭ চৈত্র ১৪২৩। ২১ জমাদিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • আজ ভোরে অ্যাডঃ এ.বি.এম. মোনাওয়ার উল্লা মৃত্যুবরন করেছেন (ইন্নালিল্লাহে.....রাজেউন)। তাঁর মৃত্যুতে চাঁদপুর রোটারী ক্লাব ও চাঁদপুর ডায়াবেটিক সমিতির পক্ষ থেকে গভীর শোক জানিয়েছেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৫। ‘তোমরা কি কামতৃপ্তির জন্য নারীকে ছাড়িয়ে পুরুষে উপগত হইবে? তোমরা তো এক অজ্ঞ সম্প্রদায়।’ 


৫৬। উত্তরে তাহার সম্প্রদায় শুধু বলিল, ‘লূত-পরিবারকে তোমাদের জনপদ হইতে বহিস্কৃত কর, ইহারা তো এমন লোক যাহারা পবিত্র সাজিতে চাহে।’  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কলমকে হৃদয়ের জিহ্বা বলা যায়।     -কারভেনটেস।

যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।   


ভারকপ কিন্ডারগার্টেনের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
মাহবুব আলম লাভলু
২১ মার্চ, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব উত্তর উপজেলার পাঁচানী চৌরাস্তা বাজার সংলগ্ন ভারকপ কিন্ডারগার্টেনের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। ১৫ মার্চ বিকেলে বিদ্যালয় ক্যাম্পাসে প্রধান শিক্ষক মোহাঃ ফারুক হোসেনের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক ফেরদৌসী জাহান নীলার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মোহাঃ কবির হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোজাম্মেল হক, ভারকপ-এর প্রতিষ্ঠাতা মাহবুবুর রহমান প্রামাণিক। বক্তব্য রাখেন শিক্ষক আকলিমা খাতুন, খালেদা আকতারসহ শিক্ষক ও অভিভাবকবৃন্দ।

উপজেলা শিক্ষা অফিসার মোহাঃ কবির হোসেন বলেছেন, মানুষের সেবায় কাজ করতে আগামী প্রজন্মের শিক্ষার্থীদের প্রস্তুত হতে হবে। নৈতিক ও আধুনিক শিক্ষার পাশাপাশি চরিত্র গঠনে খেলাধুলা, সংস্কৃতি চর্চা শিক্ষার্থীদের জন্য নিয়ামকের ভূমিকা পালন করে। বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতিকে গুরুত্ব দিতে হবে কেননা সহ-শিক্ষা কার্যক্রম একজন শিক্ষার্থীকে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে সহায়তা করে। তিনি বহিঃবিশ্বের সাথে যোগসূত্র স্থাপনে শিক্ষার্থীদের প্রতি ইংরেজি ও আইটি শিক্ষার প্রতি গুরুত্ব দেয়ার আহ্বান জানান।

আজকের পাঠকসংখ্যা
৪৩৬০৩৭
পুরোন সংখ্যা