চাঁদপুর। মঙ্গলবার ২১ মার্চ ২০১৭। ৭ চৈত্র ১৪২৩। ২১ জমাদিউস সানি ১৪৩৮
kzai
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের রুপসা বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচনকে কেন্দ্র করে হাঙ্গামা, ভোট গণনা স্থগিত || মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকায় সড়কের পাশ থেকে এক নারীর লাশ উদ্ধার।। ২০১৯ সালে দেশে লোডশেডিং থাকবে না--মেজর অব: রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।  || মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকার সড়কের পাশ থেকে এক নারীর লাশ উদ্ধার || মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকার রাস্তার পাশ থেকে হিন্দু মহিলার লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৫। ‘তোমরা কি কামতৃপ্তির জন্য নারীকে ছাড়িয়ে পুরুষে উপগত হইবে? তোমরা তো এক অজ্ঞ সম্প্রদায়।’ 


৫৬। উত্তরে তাহার সম্প্রদায় শুধু বলিল, ‘লূত-পরিবারকে তোমাদের জনপদ হইতে বহিস্কৃত কর, ইহারা তো এমন লোক যাহারা পবিত্র সাজিতে চাহে।’  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কলমকে হৃদয়ের জিহ্বা বলা যায়।     -কারভেনটেস।

যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।   


ফটো গ্যালারি
হাজীগঞ্জ ডিগ্রি কলেজে জাতীয় শিশু দিবস উদ্‌যাপন
হাজীগঞ্জ ব্যুরো
২১ মার্চ, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ব্যাপক উৎসাহের মধ্য দিয়ে সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৮তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উদ্যাপন করেছে হাজীগঞ্জ ডিগ্রি কলেজ। এ উপলক্ষে শুক্রবার কলেজের হলরুমে কেক কাটা হয়।



এ সময় শিক্ষার্থীদের অংশগ্রহণে দেশের গান, কবিতা আবৃত্তি, বক্তৃতা প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। কলেজ অধ্যক্ষ মাসুদ আহমদ অনুষ্ঠানের সভাপতি করেন। জনকের জন্মদিবস ও শিশু দিবস উদযাপন কমিটির আহ্বায়কের দায়িত্ব পালন করেন হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. সেলিম পাটওয়ারী।



এ সময় শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক স্বপন কুমার পাল, মোঃ সেলিম, মোখলেছুর রহমান, মোরশেদ আলম মজুমদার, আ.ন.ম. মফিজুর রহমান, অনিতা পাল, নাজমা আক্তার, শরিফুল ইসলাম ভূঁইয়া, মোজাম্মেল হোসাইন, শাহজাহান সরকার, মাকসুদুর রহমান, শ্রী কৃষ্ণ দে, প্রদীপ কুমার পাল, বেলাল হোসেন, ইয়াসিন মিয়া, মোঃ সাখাওয়াত হোসেনসহ সকল বিভাগের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৩৫৮৪৮৩
পুরোন সংখ্যা