চাঁদপুর। শুক্রবার ২১ এপ্রিল ২০১৭। ৮ বৈশাখ ১৪২৪। ২৩ রজব ১৪৩৮
kzai
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের রুপসা বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচনকে কেন্দ্র করে হাঙ্গামা, ভোট গণনা স্থগিত || মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকায় সড়কের পাশ থেকে এক নারীর লাশ উদ্ধার।। ২০১৯ সালে দেশে লোডশেডিং থাকবে না--মেজর অব: রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।  || মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকার সড়কের পাশ থেকে এক নারীর লাশ উদ্ধার || মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকার রাস্তার পাশ থেকে হিন্দু মহিলার লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৯২। আমি আরও আদিষ্ট হইয়াছি, কুরআন তিলাওয়াত করিতে; অতএব যে ব্যক্তি সৎপথ অনুসরণ করে, সে সৎপথ অনুসুরণ করে নিজেরই কল্যাণের জন্যে। আর কেহ ভ্রান্ত পথ অবলম্বন করিলে তুমি বলিও, ‘আমি তো কেবল সতর্ককারীদের মধ্যে একজন।   


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

একজন ভালো প্রশাসকই একজন ভালো রাজা হতে পারে।                      -মিচেল জিন। 


ধন দৌলত ফিরিয়া আসে এবং একটি শুধু কর্মই সঙ্গে থাকে।  


ফটো গ্যালারি
আজ ফরিদগঞ্জ নবীন কচি-কাঁচার মেলার অভিষেক
ফরিদগঞ্জ ব্যুরো
২১ এপ্রিল, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ফরিদগঞ্জ নবীন কচি-কাঁচার মেলা আজ থেকে নতুন করে পথ চলা শুরু করতে যাচ্ছে। নব্বইয়ের দশকে এক ঝাঁক সাংস্কৃতিক কর্মীর নেতৃত্বে নবীন কচি-কাঁচার মেলা নামে সংগঠনটি জেলা পর্যায়ে অন্যতম শ্রেষ্ঠ সংগঠন হিসেবে সুনাম কুড়ায়। কিন্তু তখনকার সংগঠকদের পারিবারিক ও অন্যান্য কর্মব্যস্ততার ফলে এই শিশু সংগঠনটির কার্যক্রম বন্ধ হয়ে যায়। সর্বশেষ সাবেক সংগঠক ফরিদ আহম্মদ রিপনের ঐকান্তিক প্রচেষ্টায় আজ ২১ এপ্রিল শুক্রবার জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে অভিষেকের মাধ্যমে শুরু হবে এই নতুন পথ চলা।

বিকেল ৩টায় স্থানীয় আইফা পাঠাগারের সামনে থেকে বের হবে এ বর্ণাঢ্য র‌্যালী। সাড়ে ৩টায় ফরিদগঞ্জ প্রেসক্লাব চত্বরে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হবে দিনের কার্যক্রম। দেয়া হবে কীর্তিমান ব্যক্তিদের সম্মাননা। থাকছে কৃতী ছাত্র ও ছাত্রীদের সম্মাননা, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ। বর্ণাঢ্য এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় কচি-কাঁচার মেলার সভাপতি খোন্দকার ইব্রাহীম খালেদ। বিশেষ অতিথি থাকবেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. একেএম নূর উন নবী, সাবেক সাংসদ ও কবি রুবী রহমান, সহ-সভাপতি স্থপতি ও কবি রবিউল হুসাইন, একুশে পদকপ্রাপ্ত সাংস্কৃতিক ব্যক্তিত্ব আমানুল হক ও কেন্দ্রীয় কচি-কাঁচার মেলার সাধারণ সম্পাদক আলপনা চৌধুরী। এছাড়া জেলা ও উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধিসহ সর্বস্তরের ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত থেকে অনুষ্ঠানকে অলঙ্কৃত করবেন। সন্ধ্যায় অনুষ্ঠিত হবে বাঙলা গানের আসর। এতে অংশ নেবেন দেশবরেণ্য সঙ্গীত শিল্পী ফেরদৌস আরা, উদীয়মান শিল্পী সিরাজুস সালেকীন ও কেন্দ্রীয় মেলার শিশু শিল্পীবৃন্দ।

আজকের পাঠকসংখ্যা
৩৫৬৮৩৯
পুরোন সংখ্যা