চাঁদপুর। শুক্রবার ২১ এপ্রিল ২০১৭। ৮ বৈশাখ ১৪২৪। ২৩ রজব ১৪৩৮
ckdf

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ***
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৯২। আমি আরও আদিষ্ট হইয়াছি, কুরআন তিলাওয়াত করিতে; অতএব যে ব্যক্তি সৎপথ অনুসরণ করে, সে সৎপথ অনুসুরণ করে নিজেরই কল্যাণের জন্যে। আর কেহ ভ্রান্ত পথ অবলম্বন করিলে তুমি বলিও, ‘আমি তো কেবল সতর্ককারীদের মধ্যে একজন।   


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

একজন ভালো প্রশাসকই একজন ভালো রাজা হতে পারে।                      -মিচেল জিন। 


ধন দৌলত ফিরিয়া আসে এবং একটি শুধু কর্মই সঙ্গে থাকে।  


ফটো গ্যালারি
মেনাপুর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া
আলমগীর কবির
২১ এপ্রিল, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

হাজীগঞ্জ উপজেলার মেনাপুর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয়ের ৩৮তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গত ২০ এপ্রিল বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান হাজী মোঃ আঃ হাদী মিয়ার সভাপতিত্বে ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ শাহ আলম মিজি ও মোঃ রবিউল আউয়ালের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি এটিএম মতিন পাটোয়ারী। বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম আখন্দ, প্রাথমিক শিক্ষক সমিতির ইউনিয়ন সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মোঃ সেলিম প্রধান। উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আঃ রব খোকন বিএসসি, সমাজ সেবক ডাঃ দেলোয়ার হোসেন দুলু, মেনাপুর পীর বাদশা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী মানিক রঞ্জন সরকার। ম্যানেজিং কমিটির সদস্য মো: লিটন প্রধানীয়া, মোঃ মজিবুর রহমান বকাউল, মোঃ আলমগীর হোসেন, সাবেক সদস্য মোঃ আমির হোসেনসহ বিদ্যালয়ের সকল শিক্ষক কর্মচারী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সকল ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আজকের পাঠকসংখ্যা
১০৮২৬
পুরোন সংখ্যা