চাঁদপুর। শুক্রবার ২১ এপ্রিল ২০১৭। ৮ বৈশাখ ১৪২৪। ২৩ রজব ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৯২। আমি আরও আদিষ্ট হইয়াছি, কুরআন তিলাওয়াত করিতে; অতএব যে ব্যক্তি সৎপথ অনুসরণ করে, সে সৎপথ অনুসুরণ করে নিজেরই কল্যাণের জন্যে। আর কেহ ভ্রান্ত পথ অবলম্বন করিলে তুমি বলিও, ‘আমি তো কেবল সতর্ককারীদের মধ্যে একজন।   


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

একজন ভালো প্রশাসকই একজন ভালো রাজা হতে পারে।                      -মিচেল জিন। 


ধন দৌলত ফিরিয়া আসে এবং একটি শুধু কর্মই সঙ্গে থাকে।  


মতলব দক্ষিণে মৎস্য চাষীদের অভিজ্ঞতা বিনিময় সফর ও আলোচনা সভা
মতলব ব্যুরো
২১ এপ্রিল, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

বৃহত্তর কুমিল্লা জেলা মৎস্য উন্নয়ন প্রকল্পের আওতায় সুবিধাভোগী মৎস্য চাষীদের সাথে গত ১৯ এপ্রিল অভিজ্ঞতা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মতলব দক্ষিণ উপজেলা মৎস্য অফিস প্রাঙ্গণে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার।

কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আরিফুল হক আকন্দের সভাপতিত্বে এবং মতলব দক্ষিণ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রকল্পের মূল্যায়ন কর্মকর্তা মোঃ ওমর ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল। এছাড়া কুমিল্লা জেলার তিতাস উপজেলার সফল মৎস্যচাষী সিরাজুল ইসলাম, দাউদকান্দি উপজেলার হাজী মোঃ আলী হোসেন মিয়াজী বক্তব্য রাখেন। সভা শেষে মতলব দক্ষিণ উপজেলার উপাদী গ্রামের সফল মৎস্যচাষী মোঃ হেলাল উদ্দিন ও চরমুকুন্দি গ্রামের শাহ আলম বাদলকে ক্রেস্ট প্রদান করা হয়।

এদিকে সকালে কুমিল্লার দাউদকান্দি, তিতাস ও মেঘনা উপজেলার ৩০ সদস্য বিশিষ্ট মৎস্য চাষী একটি দল মতলব দক্ষিণ উপজেলায় মৎস্য উন্নয়ন প্রকল্পের আওতায় সুবিধাভোগী মৎস্যচাষীদের সাথে মাঠ পর্যায়ে তাদের অভিজ্ঞতা বিনিময় করেন। এ সময় তিতাস উপজেলার মৎস্য কর্মকর্তা সাবিনা ইয়াসমিন চৌধুরী, মেঘনা উপজেলার মৎস্য কর্মকর্তা সুদীপ ভট্টাচার্যসহ মতলব দক্ষিণ উপজেলা মৎস্য অফিসের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

আজকের পাঠকসংখ্যা
৪৩৫০৮৬
পুরোন সংখ্যা