চাঁদপুর। শুক্রবার ২১ এপ্রিল ২০১৭। ৮ বৈশাখ ১৪২৪। ২৩ রজব ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • শুক্রবার সকালে হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক || হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৯২। আমি আরও আদিষ্ট হইয়াছি, কুরআন তিলাওয়াত করিতে; অতএব যে ব্যক্তি সৎপথ অনুসরণ করে, সে সৎপথ অনুসুরণ করে নিজেরই কল্যাণের জন্যে। আর কেহ ভ্রান্ত পথ অবলম্বন করিলে তুমি বলিও, ‘আমি তো কেবল সতর্ককারীদের মধ্যে একজন।   


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

একজন ভালো প্রশাসকই একজন ভালো রাজা হতে পারে।                      -মিচেল জিন। 


ধন দৌলত ফিরিয়া আসে এবং একটি শুধু কর্মই সঙ্গে থাকে।  


ফটো গ্যালারি
সনাক সভাপতি কাজী শাহাদাত 'জাতীয় সাহিত্য পরিষদ পদক ২০১৫' পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন
২১ এপ্রিল, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

সচেতন নাগরিক কমিটি (সনাক)-এর সভাপতি কাজী শাহাদাত সাহিত্য ও সংস্কৃতিতে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরুপ 'জাতীয় সাহিত্য পরিষদ পদক ২০১৫'-এ ভূষিত হয়েছেন। গত ১৬ এপ্রিল ঢাকার শাহবাগস্থ জাতীয় জাদুঘরে কবি সুফিয়া কামাল মিলনায়তনে জাতীয় সাহিত্য পরিষদের ত্রৈবার্ষিক সম্মেলন উপলক্ষে ১৩ জনকে এই পদকে ভূষিত করা হয়, যার মধ্যে ভারতের তিনজন রয়েছেন। তাঁর এ কৃতিত্বপূর্ণ অর্জনের জন্য সনাক পরিবারের (সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্)-এর পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সনাক পরিবার বিশ্বাস করে, তাঁর এ অর্জন চাঁদপুর-এর জন্য সম্মানের ও একই সাথে গৌরবের। আমরা আশা করছি, তাঁর এ অর্জন একটি স্বচ্ছ, জবাবদিহিমূলক, ন্যায়ভিত্তিক ও শান্তিময় সমাজ বিনির্মাণে বিশেষ ভূমিকা রাখবে এবং আগামীতেও দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনকে বেগবান করতে শক্তি ও অনুপ্রেরণা যোগাবে। সনাক পরিবার তাঁর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও বর্ণাঢ্য কর্মময় জীবন প্রত্যাশা করছে।

সনাক পরিবারের পক্ষে

অধ্যক্ষ মোঃ মোশারেফ হোসেন

কৃষ্ণা সাহা

সহ-সভাপতি

সচেতন নাগরিক কমিটি (সনাক), চাঁদপুর।

আজকের পাঠকসংখ্যা
৩২১৯২
পুরোন সংখ্যা