চাঁদপুর। সোমবার ১৯ জুন ২০১৭। ৫ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৪। ২৩ রমজান ১৪৩৮
ckdf

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬০। তোমাদিগকে যাহা কিছু দেওয়া হইয়াছে তাহা তো পার্থিব জীবনের ভোগ ও শোভা এবং যাহা আল্লাহর নিকট আছে তাহা উত্তম ও স্থায়ী। তোমরা কি অনুধাবন করিবে না?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


অন্ধভাবে কাউকে ভালোবেসো না তার ফল শুভ হবে না।


                -কারলাইন।

যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়। 


প্যানেল মেয়র ছিদ্দিক ঢালীর আয়োজনে ইফতার ও দোয়া
স্টাফ রিপোর্টার
১৯ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালীর উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ জুন শক্রবার সন্ধ্যায় ছিদ্দিকুর রহমান ঢালীর পুরাণবাজার হরিসভা রোডস্থ বাসভবনে আয়োজিত ইফতার অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহম্মদ, জেলা আওয়ামী লীগের প্রাক্তন সদস্য অ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, চাঁদপুর পৌরসভার সচিব মোঃ আবুল কালাম ভূঞাঁ, পৌরসভার প্রধান প্রকৌশলী মোঃ শামছুদ্দোহা, মধুখালী থানার অফিসার ইনচার্জ ছিদ্দিক ঢালীর ছোটভাই মোঃ রুহুল আমিন ঢালী, মোঃ শাহ আলম ঢালী, শহর যুবলীগ নেতা মোঃ এরশাদ ঢালী, অধ্যাপক রোকনুজ্জামান রোকন, মোঃ সেলিম মিয়া প্রমুখ।

ইফতার অনুষ্ঠানে ছিদ্দিকুর রহমান ঢালীর পিতা মরহুম খাজা আহম্মদ ঢালী ও মাতা মরহুম আলহাজ্ব নূরুন্নেছা আক্তার-এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। মোনাজাত ও দোয়া পরিচালনা করেন পুরাণবাজার জামে মসজিদের ইমাম মুফতি মোঃ শাহাদাত হোসেন কাশেমী। অনুষ্ঠানে প্রায় দুই হাজার লোকের মাঝে ইফতার পরিবেশন করা হয়।

আজকের পাঠকসংখ্যা
১৫৯৫৫২১
পুরোন সংখ্যা