চাঁদপুর। সোমবার ১৯ জুন ২০১৭। ৫ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৪। ২৩ রমজান ১৪৩৮
ckdf

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬০। তোমাদিগকে যাহা কিছু দেওয়া হইয়াছে তাহা তো পার্থিব জীবনের ভোগ ও শোভা এবং যাহা আল্লাহর নিকট আছে তাহা উত্তম ও স্থায়ী। তোমরা কি অনুধাবন করিবে না?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


অন্ধভাবে কাউকে ভালোবেসো না তার ফল শুভ হবে না।


                -কারলাইন।

যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়। 


শাহ্তলী কামিল মাদরাসায় ও ইফতার মাহফিল
১৯ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


 



মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ঐতিহ্যবাহী শাহতলী কামিল মাদরাসায়। ১৪ জুন (১৮রমজান) চাঁদপুর সদর উপজেলার শাহ্তলী কামিল মাদ্রাসার অধ্যয়নরত শিক্ষার্থীবৃন্দের উদ্যোগে মাদরাসা মিলনায়তনে এই আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাদরাসার গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।



মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইনের সভাপতিত্বে এবং কামিল শিক্ষার্থী ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার স্টাফ রিপোর্টার আব্দুল্লাহ শাকুর উপস্থাপনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মাদরাসার দ্বিতীয় মোহাদ্দেস মাওলানা আক্তার হোসাইন, প্রভাষক আব্দুল মান্নান, আরবি প্রভাষক মোঃ হেলাল উদ্দিন, বাংলা প্রভাষক মোঃ বেলায়েত হোসেন, শিক্ষক প্রতিনিধি মাওলানা মিজানুর রহমান, শিক্ষক প্রতিনিধি মাওলানা আব্দুল হালিম, সাবেক শিক্ষার্থী মোঃ নাছির উদ্দিন, মোঃ মহিউদ্দিন, বর্তমান শিক্ষার্থী মোঃ জোবায়ের হোসেন। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী খায়রুল বাসার খান, মাওলানা হাফেজ, ইব্রাহিম মেম্বার, মো: নাছির তপদার, সহকারী শিক্ষক মোঃ দিদার হোসেন মিজি, অভিভাবক সহিদুর রহমান মুন্সি, মোঃ শরিফ খান প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
১৫৯৭৫৪১
পুরোন সংখ্যা