চাঁদপুর। সোমবার ১৯ জুন ২০১৭। ৫ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৪। ২৩ রমজান ১৪৩৮
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬০। তোমাদিগকে যাহা কিছু দেওয়া হইয়াছে তাহা তো পার্থিব জীবনের ভোগ ও শোভা এবং যাহা আল্লাহর নিকট আছে তাহা উত্তম ও স্থায়ী। তোমরা কি অনুধাবন করিবে না?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


অন্ধভাবে কাউকে ভালোবেসো না তার ফল শুভ হবে না।


                -কারলাইন।

যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়। 


চাঁদপুর লিটলম্যাগ ফোরাম-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন
সভাপতি সৌম্য সালেক সম্পাদক কাদের পলাশ
প্রেস বিজ্ঞপ্তি
১৯ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলার লিটলম্যাগ প্রকাশনার মানোন্নয়ন ও উৎকর্ষতার লক্ষ্যে গত ১৬ জুন শুক্রবার লিটলম্যাগ কর্মীদের উপস্থিতিতে চাঁদপুর লিটলম্যাগ ফোরাম-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। লিটলম্যাগ চাষারু'র সম্পাদক ও চাঁদপুর জেলা কালচারাল অফিসার আবু ছালেহ মোঃ আব্দুল্লাহকে (সৌম্য সালেক) সভাপতি ও ত্রিনদী সম্পাদক কাদের পলাশকে সাধারণ সম্পাদক ঘোষণা করে মোট ১১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন চাঁদপুর লিটলম্যাগ ফোরাম আহ্বায়ক কমিটির আহ্বায়ক, অনপেক্ষ সম্পাদক তছলিম হোসেন হাওলাদার। ১১ সদস্য বিশিষ্ট এ কমিটির অন্যরা হলেন : উপদেষ্টা সাহিত্য একাডেমী চাঁদপুর-এর মহাপরিচালক কাজী শাহাদাত ও বনলতা সম্পাদক শাহ বুলবুল, সহ-সভাপতি তছলিম হোসেন হাওলাদার, সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ ফরিদ হাসান, সাংগঠনিক সম্পাদক আশিক বিন রহিম, অর্থ সম্পাদক মাইনুল ইসলাম মানিক, প্রচার সম্পাদক মনিরুজ্জামান বাবলু, কার্যকরী সদস্য কবি ইকবাল পারভেজ ও নূরুল ইসলাম ফরহাদ।



শুক্রবার সন্ধ্যায় সাহিত্য একাডেমী চাঁদপুর মিলনায়তনে আহ্বায়ক কমিটির সদস্য সচিব মুহাম্মদ ফরিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন মনের জানালার সম্পাদক কবির হোসেন মিজি, তরীর নির্বাহী সম্পাদক মাইনুল ইসলাম মানিক, আসাদুল্লাহ কাহাফ, লিটন পাটওয়ারী প্রমুখ।



নবকমিটি গঠিত হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সৌম্য সালেক ও কাদের পলাশ বলেন, আমাদেরকে আহ্বায়ক কমিটি যে গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছে, সে দায়িত্ব পালনে আমরা সর্বোচ্চ চেষ্টা করবো। আমরা প্রত্যাশা করি, চাঁদপুরের লিটলম্যাগকর্মীদের আন্তরিক সহযোগিতা ও পারস্পরিক ভ্রাতৃত্ববোধ এ জেলার সাহিত্য চর্চাকে আরো বেগবান ও সমৃদ্ধ করবে। তাই চাঁদপুরের লিটলম্যাগ প্রকাশনার উৎকর্ষ ও উন্নয়নে সবাই সর্বাত্মকভাবে কাজ করবে বলে তারা আশা প্রকাশ করেন।



 


আজকের পাঠকসংখ্যা
৫৩২৫৪৫
পুরোন সংখ্যা