চাঁদপুর। সোমবার ১৯ জুন ২০১৭। ৫ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৪। ২৩ রমজান ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬০। তোমাদিগকে যাহা কিছু দেওয়া হইয়াছে তাহা তো পার্থিব জীবনের ভোগ ও শোভা এবং যাহা আল্লাহর নিকট আছে তাহা উত্তম ও স্থায়ী। তোমরা কি অনুধাবন করিবে না?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


অন্ধভাবে কাউকে ভালোবেসো না তার ফল শুভ হবে না।


                -কারলাইন।

যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়। 


এতিমদের সাথে চাঁদপুর প্রতিভাস সমাজ উন্নয়ন সংস্থার ইফতার
স্টাফ রিপোর্টার
১৯ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য প্রতিষ্ঠিত ও স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিভাস সমাজ উন্নয়ন সংস্থার ইফতার ও দোয়া গতকাল রোববার অনুষ্ঠিত হয়েছে। শহরের রহমতপুর আবাসিক এলাকায় মরহুম মাওঃ মৌলভী আঃ জাব্বার ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসার এতিম শিক্ষার্থীর সাথে সংগঠনের নেতৃবৃন্দ ইফতার করেন।



ইফতার অনুষ্ঠানে প্রতিভাস সমাজ উন্নায়ন সংস্থার সদস্য মোঃ খোরশেদ আলম কাজলের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অ্যাডঃ পলাশ মজুমদারের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, সাধারণ সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, চাঁসক ইংরেজি বিভাগের প্রধান ও চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ অধ্যাপক গোলাম মোস্তফা, সেক্রেটারী রোটাঃ মোঃ নাছির খান, দৈনিক ইল্শেপাড়ের প্রধান সম্পাদক রোটাঃ মাহবুবুর রহমান সুমন, চাঁদপুর পৌর কাউন্সিলর ডিএম শাহজাহান, সমাজসেবক রোটাঃ গোপাল চন্দ্র সাহা, হাজী আঃ রব ভঁূইয়া, মোঃ জাকির হোসেন ভূঁইয়া, প্রতিভাস সমাজ উন্নায়ন সংস্থার সদস্য মৃদুল দাস, প্রণব সাহা প্রমুখ। উপস্থিত ছিলেন প্রতিভাস সমাজ উন্নায়ন সংস্থার সভাপতি ডিকে মৃনাল।



অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন হাফেজ মাওঃ আঃ হক। পরে শতাধিক এতিম শিশু শিক্ষার্থীর সাথে ইফতারে অংশগ্রহণ করেন অতিথিবৃন্দসহ স্থানীয় এলাকাবাসী। অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এতিম শিক্ষার্থীদের মুঠোফোনে শুভেচ্ছা জানান এবং প্রতিভাস সমাজ উন্নায়ন সংস্থার কার্যক্রমকে গতিশীল করতে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।



 


আজকের পাঠকসংখ্যা
১৫৫৮৯১
পুরোন সংখ্যা