চাঁদপুর। সোমবার ১৭ জুলাই ২০১৭। ২ শ্রাবণ ১৪২৪। ২২ শাওয়াল ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ধেররায় কাভার্ড ভ্যান ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ নিহত আহত ৫, কাভার্ড ভ্যান ও সিএনজি স্কুটারকে আটক করেছে পুলিশ ॥ দুর্গাপূজার প্রতিমা বিসর্জন রাত আটটার মধ্যে সম্পন্ন করা ও মণ্ডপপ্রাঙ্গণে মেলা নিষিদ্ধ করা হয়েছে্-- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল || || চাঁদপুর কৃমিল্লা আঞ্চলিক মহাসড়কের ধেররায় কাভার্ড ভ্যান ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ নিহত আহত ৫, পুলিশ কাভার্য ভ্যান ও সিএনজি স্কুটারকে আটক করেছে ॥॥ দুর্গাপূজার প্রতিমা বিসর্জন রাত আটটার মধ্যে সম্পন্ন করা ও মণ্ডপপ্রাঙ্গণে মেলা নিষিদ্ধ করা হয়েছে্-- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল || || চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ধেররায় কাভার্ডভ্যান চাপায় একই পরিবারের ৬জনসহ মোট ৭ জন আহত হয়েছেন। কাভার্ড ভ্যান ও সিএনজি স্কুটারকে আটক করেছে পুলিশ ॥ দুর্গাপূজার প্রতিমা বিসর্জন রাত আটটার মধ্যে সম্পন্ন করা ও মণ্ডপপ্রাঙ্গণে মেলা নিষিদ্ধ করা হয়েছে্-- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ||
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৮৬। তুমি আশা কর নাই যে, তোমার প্রতি কিতাব অবতীর্ণ হইবে। ইহা তো কেবল তোমার প্রতিপালকের অনুগ্রহ। সুতরাং তুমি কখনও কাফিরদের সহায় হইও না। ’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


সৌভাগ্যবান হওয়ার চেয়ে জ্ঞানী হওয়া ভালো।


                        -ডাব্লিউ জি বেনহাম।


যাহাদের হৃদয় পবিত্র, দয়া ও সত্যে পূর্ণ, তাহারাই অমৃতলোক বেহেশতের অধিবাসী হবেন।


 

সাংবাদিক প্রিন্স কামালের স্মরণে শোকসভা
নিজস্ব সংবাদাদাতা
১৭ জুলাই, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ছাত্রলীগের সাবেক নেতা সাংবাদিক মরহুম মোঃ রহিত-উল ইসলাম প্রিন্স (কামাল)-এর রুহের মাগফিরাত কামনায় মিলাদ, দোয়া ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৪ জুলাই) বিকেলে আয়োজিত এ অনুষ্ঠানের শুরুতে সবাই দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন।

অনুষ্ঠানে রাজনীতিবিদ, প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা সাংবাদিক প্রিন্স কামালের কর্মময় জীবনের উপর স্মৃতিচারণ করে বলেন, জীবদ্দশায় প্রিন্স কামাল শত প্রতিকূলতা ও বাধার মুখে পড়েও কখনো ন্যায়-নীতি ও সততা থেকে বিচ্্যুত হননি। তিনি সমাজকে অনেক কিছু দিয়েছেন।

পরিশেষে তার রুহের মাগফেরাত কামনা করে সাংবাদিক মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য মোঃ মশিউর রহমান মিটু, মোঃ সাইফুল ইসলাম রিপন, প্রবীণ শিক্ষক আমির হোসেন মাস্টার, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ মিজানুর রহমান, একুশে টিভি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোঃ নেয়ামত হোসেন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও নির্বাহী সদস্য এম কে মানিক পাঠান, বিশিষ্ট সাহিত্যিক মোঃ মোস্তফা কামাল মুকুল, বাসসের জেলা প্রতিনিধি ও সাবেক ছাত্রলীগ নেতা আব্দুস ছালাম আজাদ জুয়েল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অ্যাডঃ মোঃ মাহবুব আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু, জেলা স্বেচ্ছাসেবকদল নেতা নজরুল ইসলাম নজু, উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তা মোঃ কামাল হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান সবুজ, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সভাপতি সাজ্জাদ হোসেন টিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল হাসনাত, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা রিয়াজ আহম্মেদ, সাবেক ছাত্রলীগ নেতা সুমন, উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের পক্ষে পাবেল হোসেন, সাংবাদিক টিপু পাঠান প্রমুখ।

সাংবাদিক আতাউর রহমান সোহাগের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাবিবুর রহমান। মিলাদ ও দোয়া পরিচালনা করেন ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার প্রধান মুফতি মাওঃ মোঃ ইকবাল হোসেন।

উল্লেখ্য, সাংবাদিক প্রিন্স কামাল ফুসফুসে জটিল রোগে অক্রান্ত হয়ে গত ১ জুলাই দুপুরে চাঁদপুর সদর হাসপাতালে মৃত্যুবরণ করেন।

আজকের পাঠকসংখ্যা
৪২৯৪৭০
পুরোন সংখ্যা