চাঁদপুর। বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০১৭। ২ ভাদ্র ১৪২৪। ২৩ জিলকদ ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • শুক্রবার সকালে হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক || হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩১। যখন আমার প্রেরিত ফিরিশ্তাগণ সুসংবাদসহ ইব্রাহীমের নিকট আসিল, তাহারা বলিয়াছিল, ‘আমরা এই জনপদবাসীকে ধ্বংস করিব, ইহার অধিবাসীরা তো যালিম।  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


জীবনে শুধু একবার বিবাহ করা যায়, সে উৎসবের পুনরাবৃত্তি অসুন্দর।                     


                            -অন্নদাশঙ্কর।


 


মুসলমান ভাইয়ের সাথে ঝগড়া ফ্যাসাদ করিও না, ওয়াদা ভঙ্গ করিও না।


 

ফটো গ্যালারি
কচুয়ায় এনবিআরের সাবেক চেয়ারম্যান গোলাম হোসেনের উদ্যোগে শোক দিবসের কর্মসূচি পালন
স্টাফ রিপোর্টার
১৭ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এনবিআরের সাবেক চেয়ারম্যান গোলাম হোসেনের পক্ষ থেকে জাতীয় শোক দিবসে ব্যাপক কর্মসূচি পালন করা হয়েছে। ১৫ আগস্ট মঙ্গলবার হাশিমপুরে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। সকালে হাশিমপুর মসজিদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও ১৫ আগস্টে নিহতদের স্মরণে কোরআন খতম, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত শেষে কচুয়া-মাধাইয়া সড়কে একটি শোক র‌্যালী বের করা হয়। তাছাড়া স্থানীয় নেতা-কর্মী ও এতিমদের নিয়ে গণভোজের আয়োজন করা হয়।



জাতির জনকের ৪২তম শাহদাতবার্ষির্কী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহদাত মিয়ার সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মঞ্জুর আহমেদ সুজনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সচিব ও এনবিআরের চেয়ারম্যান মোঃ গোলাম হোসেন। এ সময় তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শ অনুসরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে সুখী সমৃদ্বশালী দেশ হিসাবে গড়ে তুলতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। আগস্ট মাসের শোককে শক্তিতে পরিনত করে আধুনিক বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। তিনি আরো বলেন, আমি সমাজ কর্ম করে রাজনীতিতে এসেছি । আমি ১৯৮২ সাল থেকে সমাজকর্মী হিসাবে মানুষের কল্যাণে কাজ করে আসছি।



সভায় বক্তব্য রাখেন সাচার ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোখলেছুর রহমান, সদস্য আলী আজ্জম সরকার, জসিম উদ্দিন সরকার, যুবলীগ নেতা দেওয়ান জাহাঙ্গীর, জামাল হোসেন, পাথৈর ইউনিয়নের লিটন ও মামুন চৌধুরী, বিতারা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনু মিয়া, আওয়ামী লীগ নেতা মির্জা আলমগীর, গোলাম মোস্তফা, পূর্ব সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বাবুল সর্দার, পশ্চিম সহদেবপুর ইউনিয়নের মোঃ শাহীন কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আঃ রব মোল্লা, কাদলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হোসেন মোল্লা, আওয়ামী লীগ নেতা জাকির মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আলমগীর পাটওয়ারী, যুবলীগ নেতা মোস্তফা কামাল, গোহট উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলী আকবর মেম্বার, যুবলীগ সভাপতি মনির হোসেন, মহিলা নেত্রী শামীমা বেগম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম, গোহট দক্ষিণ ইউনিয়ন ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি এমরান হোসেন, যুবলীগ নেতা মনতাজ হোসেন, আশ্রাফপুর ইউনিয়নের জিয়াউর রহমান, পৌরসভার সিনিয়র সহ-সভাপতি আলী আক্কাছ, চপই শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান ও যুবলীগ নেতা হেমায়েত হোসেন প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৫১৪০
পুরোন সংখ্যা