চাঁদপুর। বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০১৭। ২ ভাদ্র ১৪২৪। ২৩ জিলকদ ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩১। যখন আমার প্রেরিত ফিরিশ্তাগণ সুসংবাদসহ ইব্রাহীমের নিকট আসিল, তাহারা বলিয়াছিল, ‘আমরা এই জনপদবাসীকে ধ্বংস করিব, ইহার অধিবাসীরা তো যালিম।  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


জীবনে শুধু একবার বিবাহ করা যায়, সে উৎসবের পুনরাবৃত্তি অসুন্দর।                     


                            -অন্নদাশঙ্কর।


 


মুসলমান ভাইয়ের সাথে ঝগড়া ফ্যাসাদ করিও না, ওয়াদা ভঙ্গ করিও না।


 

ফটো গ্যালারি
পুরাণবাজার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের দোয়া
স্টাফ রিপোর্টার
১৭ আগস্ট, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গভীর শোক ও যথাযোগ্য মর্যাদায় চাঁদপুর শহরের পুরাণবাজার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বাদ যোহর পুরাণবাজার ঐতিহাসিক জামে মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরচিালনা করেন পেশ ইমাম মুফতি শাহাদাত হোসেন।



উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা আলহাজ্ব ইউনুছ মাঝি ,চাঁদপুর চেম্বারের সাবেক পরিচালক সফিকুল ইসলাম সেলিম, শহর আওয়ামী লীগের সদস্য মোঃ নাসির খান, জাতীয় পার্টির নেতা স্বপন দেওয়ান, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার সাবেক কাউন্সিলর আসলাম গাজী,সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মানিক,সাংগঠনিক সম্পাদক ফজলু মিজি, কামাল ঢালী, যুগ্ম সম্পাদক দুলাল কাজী। আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সেলিম হাওলাদার সেলিম ডাক্তার, মোহাম্মদ আলী হাওলাদার কুট্টি, আলী বেপারী, হাজী মান্নান শেখ, রুহুল আমিন রুলাজী শওকত হোসেন মুক্তা, হামজালা শেখ, আনোয়ার ঢালী, দুলাল গাজী,ওয়ার্ড যুবলীগ সভাপতি মোবারক হোসেন,সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ভূঁইয়া নজুসহ বাজারের ব্যবসায়ী,ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের অন্যান্য নেতা-কর্মী এবং মুসলি্লগণ। এছাড়াও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬১০২২০
পুরোন সংখ্যা