চাঁদপুর। বুধবার ২০ সেপ্টেম্বর ২০১৭। ৫ আশ্বিন ১৪২৪। ২৮ জ‌িলহজ ১৪৩৮
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৯-সূরা আনকাবূত


৬৯ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬৩। যদি তুমি উহাদিগকে জিজ্ঞাসা কর, আকাশ হইতে বারি বর্ষণ করিয়া কে ভূমিকে সঞ্জীবিত করেন। উহার মৃত্যুর পর উহারা অবশ্যই বলিবে, ‘আল্লাহ’। বল, ‘সমস্ত প্রশংসা আল্লাহরই’। কিন্তু উহাদের অধিকাংশই ইহা অনুধাবন করে না। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

গৃহের শান্তি স্বর্গের শান্তির চেয়ে কম নয়।                       -গোল্ড স্মিথ।


যার মধ্যে বিনয় ও দয়া নেই সে সকল ভালো গুণাবলী হতে বঞ্চিত।


ফটো গ্যালারি
মতলব উত্তরে মাদকবিরোধী রচনা প্রতিযোগিতার ফলাফল ঘোষণা
বাবুল মুফতী
২০ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম-এর উদ্যোগে আয়োজিত মতলব উত্তরে মাদকের ধ্বংসাত্মক প্রভাব এবং প্রতিরোধে তরুণ সমাজের দায়িত্ব ও কর্তব্য শীর্ষক স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও সমমানের মাদ্রাসায় রচনা প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলার সিদ্দিকা বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে এ ফলাফল ঘোষণা করা হয়।



ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল হক। আরো বক্তব্য রাখেন পরিদর্শক (তদন্ত) মোঃ আলমগীর হোসেন, সাংবাদিক রাকিবুল ইসলাম সোহাগ, সিনিয়র সাংবাদিক খান মোঃ কামাল, বদরপুর আদমিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মিজানুর রহমান, নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এটিএম শহীদুজ্জামান রবি প্রমুখ। উপস্থিত ছিলেন সিদ্দিকা বেগম বালিকা উবির প্রধান শিক্ষক মনির হোসেন, নাউরী আহম্মদিয়া উবির প্রধান শিক্ষক তাজুল ইসলাম, দশানী মোহনপুর উবির প্রধান শিক্ষক মুনসুর আহমেদ, শিক্ষক গোলাম সারোয়ারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষকগণ।



তিনটি বিভাগে ৯ জন প্রতিযোগীকে বিজয়ী হিসেবে ঘোষণা দেয়া হয়। এ ৯ জন প্রতিযোগী পরবর্তীতে জেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশ নেবে। ক গ্রুপ থেকে প্রথম হয়েছে নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী নওরিন জাহান প্রমি, দ্বিতীয় হয়েছে গাজীপুর কেএল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী সাদিয়া আফরিন ও তৃতীয় হয়েছে নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী তাসফি ইসলাম। খ গ্রুপ থেকে প্রথম হয়েছে ছেঙ্গারচর বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রী সুমাইয়া আহমেদ জিনিয়া, দ্বিতীয় হয়েছে লুধুয়া হাইস্কুল এন্ড কলেজের হালিমা আক্তার ও তৃতীয় ছেঙ্গারচর বিশ্ববিদ্যালয় কলেজের রাসেল খান। গ গ্রুপ থেকে প্রথম হয়েছে ছেঙ্গারচর বিশ্ববিদ্যালয় কলেজের আরিফুর রহমান, দ্বিতীয় হয়েছে ছেঙ্গারচর বিশ্ববিদ্যালয়ের আমেনা আক্তার ও তৃতীয় হয়েছে একই কলেজের জান্নাতুল ফেরদৌসি।



 


আজকের পাঠকসংখ্যা
৪৭৪৯২০
পুরোন সংখ্যা