চাঁদপুর। শুক্রবার ১৩ অক্টোবর ২০১৭। ২৮ আশ্বিন ১৪২৪। ২২ মহররম ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩০-সূরা রূম


৬০ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৮। আল্লাহ তোমাদের জন্য তোমাদের নিজেদের মধ্যে একটি দৃষ্টান্ত পেশ করিতেছেন : তোমাদেরকে আমি যে রিযিক  দিয়াছি, তোমাদের অধিকারভুক্ত দাস-দাসিগণের কেহ কি তাহাতে অংশীদার? ফলে তোমরা কি এই ব্যাপারে সমান? তোমরা কি উহাদেরকে  সেইরূপ ভয় কর যেইরূপ তোমরা পরস্পর পরস্পরকে ভয় কর?  এইভাবেই আমি বোধশক্তিসম্পন্ন লোকদের নিকট নির্দশনাবলী বিবৃত করি।


২৯। বরং সীমালংঘনকরীরা অজ্ঞতাবশত তাহাদের খেয়াল-খুশির অনুসরণ করে, সুতরাং আল্লাহ যাহাকে পথভ্রষ্ট করিয়াছেন, কে তাহাকে সৎপথে পরিচালিত করিবে?  আর তাহাদের কোন সাহায্যকারী নাই।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


প্রেমহীন দাম্পত্য জীবন ব্যভিচারের নামান্তর। 


           -রবীন্দ্রনাথ ঠাকুর।

যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাদেরকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


ফটো গ্যালারি
জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা
বড় দলে মান অভিমান থাকবে, কিন্তু শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে জয়ী করতেই হবে
আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী
স্টাফ রিপোর্টার
১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতীয় শ্রমিক লীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা শাখা শ্রমিক লীগের আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী। তিনি তাঁর বক্তব্যে বলেন, জাতির পিতা শেখ মজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতার পর যারা স্বাধীনতাকে মেনে নিতে পারেনা তারাই দেশটাকে নিয়ে বিভিন্ন ষড়যন্ত্র শুরু করছে। যখন তারা দেখলো জাতির পিতা তার সিদ্ধান্তে অটল তখনই তারা জাতির পিতাকে হত্যার ষড়যন্ত্র চালায়। এমনিভাবে বিভিন্ন ষড়যন্ত্রের মাধ্যমে তারা জাতির পিতাকে হত্যা করে। তাকে হত্যা করার পর দীর্ঘ ২১ বছর পর তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সক্ষম হয়েছি। তিনি বলেন, নির্বাচনে আমরা তাকে দীর্ঘ ৩৫ বছর পর চাঁদপুর থেকে তাকে ৩টি আসন উপহার দিতে পেরেছি। এজন্য তিনি আমাদেরকে মন্ত্রী উপহার দিয়েছেন। আর সে মন্ত্রী চাঁদপুরের নদী ভাঙ্গন রোধসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন। এখন আমাদের দায়িত্ব সমস্ত ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনে চাঁদপুর থেকে তাকে ৫টি আসন উপহার দিয়ে আবারো তাকে বিজয়ী করা। বড় দলের মধ্যে মান অভিমান থাকবে কিন্তু শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে জয়ী করতেই হবে।



চাঁদপুর জেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল ইসলাম মিয়াজীর সভাপতিত্বে ও সহ-সভাপতি মাহাবুবুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারী, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি শাহ আলম মিয়া, বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সিরাজ গাজী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক দলিলুর রহমান, দপ্তর সম্পাদক মিজানুর রহমান ভূঁইয়া, প্রচার সম্পাদক ইউসুফ আলী মাঝি, শহর শ্রমিক লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সোহেল হোসেন পাটওয়ারী, সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহ আলম মিজি পুটন, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মিজি, জেলা বিদ্যুৎ শ্রমিক লীগের সভাপতি মোঃ ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক শাহ আলম তালুকদার, জেলা সিএনজি শ্রমিক লীগের সভাপতি কাজী শাহরিয়ার হোসেন ফারুক, সাধারণ সম্পাদক সলিম গাজী, জেলা মোটরযান শ্রমিক লীগের সভাপতি আনোয়ার হোসেন গাজী, চাঁদপুর পানি উন্নয়ন বোর্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম মিয়া, জেলা রিঙ্া শ্রমিক লীগের সভাপতি খলিলুর রহমান, সাবেক সভাপতি আবদুল আলিম, মতলব দক্ষিণ উপজেলা মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদিকা শিলা মনি। এ সময় শ্রমিক লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
৮৪৩২৬৬
পুরোন সংখ্যা