চাঁদপুর। শুক্রবার ১৩ অক্টোবর ২০১৭। ২৮ আশ্বিন ১৪২৪। ২২ মহররম ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সরকারি কলেজের অনার্স পড়ুয়া দুই ছাত্রীসহ তিন জনকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। || হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩০-সূরা রূম


৬০ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৮। আল্লাহ তোমাদের জন্য তোমাদের নিজেদের মধ্যে একটি দৃষ্টান্ত পেশ করিতেছেন : তোমাদেরকে আমি যে রিযিক  দিয়াছি, তোমাদের অধিকারভুক্ত দাস-দাসিগণের কেহ কি তাহাতে অংশীদার? ফলে তোমরা কি এই ব্যাপারে সমান? তোমরা কি উহাদেরকে  সেইরূপ ভয় কর যেইরূপ তোমরা পরস্পর পরস্পরকে ভয় কর?  এইভাবেই আমি বোধশক্তিসম্পন্ন লোকদের নিকট নির্দশনাবলী বিবৃত করি।


২৯। বরং সীমালংঘনকরীরা অজ্ঞতাবশত তাহাদের খেয়াল-খুশির অনুসরণ করে, সুতরাং আল্লাহ যাহাকে পথভ্রষ্ট করিয়াছেন, কে তাহাকে সৎপথে পরিচালিত করিবে?  আর তাহাদের কোন সাহায্যকারী নাই।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


প্রেমহীন দাম্পত্য জীবন ব্যভিচারের নামান্তর। 


           -রবীন্দ্রনাথ ঠাকুর।

যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাদেরকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


উদ্বোধনী ম্যাচে চাঁদপুর সদরের কাছে ১-০ গোলে হেরেছে হাজীগঞ্জ
আজ খেলবে মতলব দক্ষিণ ও হাইমচর উপজেলা দল
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ১৭তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম ম্যাচে জয় পেয়েছে চাঁদপুর সদর উপজেলা ফুটবল দল। তারা শক্তিশালী হাজীগঞ্জ উপজেলার সাথে ১-০ গোলে জয় পেয়ে টুর্নামেন্টের সেমি-ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। আজ শুক্রবার টুর্নামেন্টের ২য় ম্যাচে অংশ নেবে মতলব দক্ষিণ ও হাইমচর উপজেলা।



গতকাল বৃহস্পতিবার বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানের পর শুরু হয় খেলা। উদ্বোধনী দিনের ম্যাচে চাঁদপুর সদর ও হাজীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা স্থানীয় ও বিদেশী খেলোয়াড়দের সমন্বয়ে শক্তিশালী দল গঠন করে মাঠে নামে। খেলায় দু'দলের খেলোয়াড়রাই তাদের সেরাটুকু দিয়ে খেলাটি উপভোগ্য করে তোলে। দু'দলই খেলার শুরু থেকে আক্রমণ পাল্টা আক্রমণের মাধ্যমে খেলতে থাকে। দু'দলেরই মধ্য মাঠের বেশ কজন খেলোয়াড় বেশ ক'টি সহজ গোল মিস করে। খেলার প্রথমার্ধ গোল শূন্যভাবেই শেষ হয়।



খেলার দ্বিতীয়ার্ধে সদর উপজেলা দলের ফুটবলাররা হাজীগঞ্জের ডি বঙ্রে সামনে গিয়েও বেশ কয়েকটি গোল মিস করে। ঠিক তেমনি হাজীগঞ্জের বিদেশী খেলোয়াড়রাও গোল মিস করে। খেলা শেষ হওয়ার ৮ মিনিট আগে চাঁদপুর সদরের ৮ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় লাবুর চমৎকার একটি ক্রসে ক্যামেরুনের ফুটবলার ১০ নম্বর জার্সি পরিহিত ছো'র চমৎকার শর্টে চাঁদপুর সদর উপজেলা দল জয়সূচক গোল পায়। ফলে চাঁদপুর সদর হাজীগঞ্জের সাথে ১-০ গোলে জয়লাভ করে।



গতকালকের খেলায় অংশগ্রহণকারী দু'দলের খেলোয়াড়রা হলো : হাজীগঞ্জ : শেখ কামারা (০২), কলিন্স (০৯), সুমন (০৬), আরিফ ( ০৫), রকি (১২), জালাল (০৩), লুইজ (১৬), হান্নান (০৮ ), নাজমুল (১১), মিলন (০১) ও জহির (০৭)।



চাঁদপুর সদর : মোঃ কামাল (০১), বকুল (০৩), মারুফ (০২), মাইকেল (০৫), আলমগীর (০৪), লাবু (০৮), সুফিয়ান (১১), তুহিন (০৭), আকাশ প্রধান (০৬), ফরহাদ (১২) ও ক্যামেরুনের খেলোয়াড় ছো (১০) ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৯৬৮০৪
পুরোন সংখ্যা