চাঁদপুর। শুক্রবার ১৩ অক্টোবর ২০১৭। ২৮ আশ্বিন ১৪২৪। ২২ মহররম ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে যোগ দেবেন মোঃ কামরুজ্জামান। তিনি বর্তমানে এলজিইডি মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত আছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩০-সূরা রূম


৬০ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৮। আল্লাহ তোমাদের জন্য তোমাদের নিজেদের মধ্যে একটি দৃষ্টান্ত পেশ করিতেছেন : তোমাদেরকে আমি যে রিযিক  দিয়াছি, তোমাদের অধিকারভুক্ত দাস-দাসিগণের কেহ কি তাহাতে অংশীদার? ফলে তোমরা কি এই ব্যাপারে সমান? তোমরা কি উহাদেরকে  সেইরূপ ভয় কর যেইরূপ তোমরা পরস্পর পরস্পরকে ভয় কর?  এইভাবেই আমি বোধশক্তিসম্পন্ন লোকদের নিকট নির্দশনাবলী বিবৃত করি।


২৯। বরং সীমালংঘনকরীরা অজ্ঞতাবশত তাহাদের খেয়াল-খুশির অনুসরণ করে, সুতরাং আল্লাহ যাহাকে পথভ্রষ্ট করিয়াছেন, কে তাহাকে সৎপথে পরিচালিত করিবে?  আর তাহাদের কোন সাহায্যকারী নাই।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


প্রেমহীন দাম্পত্য জীবন ব্যভিচারের নামান্তর। 


           -রবীন্দ্রনাথ ঠাকুর।

যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাদেরকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


ফটো গ্যালারি
চাঁদপুরে টিআই হিসেবে মোঃ নাছির উদ্দিন ভূঁইয়ার যোগদান
স্টাফ রিপোর্টার
১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে কর্মরত ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মোঃ দেলোয়ার হোসেনের বদলি হওয়ায় এ পদে যোগদান করেছেন মোঃ নাছির উদ্দিন ভূঁইয়া।



গত ৩ অক্টোবর এ পদে যোগদান করা নাছির উদ্দিন ভূঁইয়া ২০০১ সালে বাংলাদেশ পুলিশের ট্রাফিক বিভাগে ট্রাফিক সার্জেন্ট পদে যোগদান করেন। তিনি উক্ত পদে রাজধানী ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী বিভাগসহ দেশের বিভিন্ন স্থানে চাকুরি করেন। পেশাগত দক্ষতা ও মেধার কারণে তাকে ২০১৫ সালে ট্রাফিক ইন্সপেক্টর বা টিআই পদে পদোন্নতি দেয়া হয়।



এ পদে ও তিনি বেশ কয়েকটি স্থানে চাকুরি করে রাজধানী ঢাকায় কর্মরত অবস্থায় তাকে জেলা শহর চাঁদপুরের ট্রাফিক ইন্সপেক্টর বা টিআই হিসেবে বদলি করে। তিনি গত ৩ অক্টোবর এ পদে চাঁদপুরে যোগদান করেন। তিনি চাঁদপুরে এ বিভাগের কাজে সকলের সহযোগিতা ও দোয়া চান। তিনি ব্যক্তিগত জীবনে ১ ছেলে ও ২ মেয়ের জনক। তার স্ত্রী একজন গৃহিণী।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৪৭৩৫৯
পুরোন সংখ্যা