চাঁদপুর। শুক্রবার ১৩ অক্টোবর ২০১৭। ২৮ আশ্বিন ১৪২৪। ২২ মহররম ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩০-সূরা রূম


৬০ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৮। আল্লাহ তোমাদের জন্য তোমাদের নিজেদের মধ্যে একটি দৃষ্টান্ত পেশ করিতেছেন : তোমাদেরকে আমি যে রিযিক  দিয়াছি, তোমাদের অধিকারভুক্ত দাস-দাসিগণের কেহ কি তাহাতে অংশীদার? ফলে তোমরা কি এই ব্যাপারে সমান? তোমরা কি উহাদেরকে  সেইরূপ ভয় কর যেইরূপ তোমরা পরস্পর পরস্পরকে ভয় কর?  এইভাবেই আমি বোধশক্তিসম্পন্ন লোকদের নিকট নির্দশনাবলী বিবৃত করি।


২৯। বরং সীমালংঘনকরীরা অজ্ঞতাবশত তাহাদের খেয়াল-খুশির অনুসরণ করে, সুতরাং আল্লাহ যাহাকে পথভ্রষ্ট করিয়াছেন, কে তাহাকে সৎপথে পরিচালিত করিবে?  আর তাহাদের কোন সাহায্যকারী নাই।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


প্রেমহীন দাম্পত্য জীবন ব্যভিচারের নামান্তর। 


           -রবীন্দ্রনাথ ঠাকুর।

যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাদেরকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যানকে প্রাথমিক শিক্ষক সমিতির সংবর্ধনা
হাসান আল মামুন
১৩ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীকে ফুলেল সংবর্ধনা জানিয়েছেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টায় উপজেলা পরিষদ চেযারম্যানের কার্যালয়ে প্রাথমিক শিক্ষক সমিতির জাফর, জাকির ও সালাউদ্দিন পরিষদের নেতৃবৃন্দ চেয়ারম্যানকে এ সংবর্ধনা জানান।

সংবর্ধনার পূর্বে আলোচনা সভায় উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শেখ আবু জাফরের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাস্টারের পরিচালনায় সংবর্ধিত অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর বলেন, একটি কুচক্রী মহল হাইমচরবাসীর উন্নয়নে বাধা সৃষ্টি করার লক্ষ্যে আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে আপনাদের কাছ থেকে আমাকে দূরে সরিয়ে রাখতে চেয়েছিল। আপনাদের দোয়ায় প্রশাসনের সঠিক তদন্তের মাধ্যেমে মামলাটি খারিজ করে দিয়েছে আদালত। হাইমচরবাসীর দোয়ায় পুনরায় আমি আপনাদের মাঝে ফিরে এসেছি। কোনো অপশক্তিই হাইমচরের উন্নয়নে আমাকে থামিয়ে রাখতে পারবে না ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এসএম কবির হোসেন, শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও ২৭নং চরশোলাদী কেবি সপ্রাবির প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন, সহ-সম্পাদক নিলীমা রাণী সরকার, শরীফ হোসেন, ৭নং পূর্ব চরকৃষ্ণপুর মডেল সপ্রাবির প্রধান শিক্ষক ইকবাল হোসেন ও দপ্তর সম্পাদক নিশেষ নারায়ণ। উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির নেতা সহকারী শিক্ষক আজহারুল ইসলাম, মজিবুর রহমান, ওচমান গনি, জাকিয়া আক্তার, নুরুন্নাহার, নাছিমা বেগম, ছালেহা বেগম, মেহেদী হাসান, সেলিম আজাদ, জাহাঙ্গীর হোসেন, বজলুর রশিদ, পরেশ চন্দ্র দাস, খাদিজা আক্তার, সাকিল আলম মিলি, দুলাল চন্দ্র সরকার ও আরিফুর রহমানসহ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। পরে শিক্ষক সমিতির নেতৃবৃন্দ উপজেলা নবাগত নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম ও হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায়কে ফুলেল শুভেচ্ছা জানান।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৩৪৭৯৪
পুরোন সংখ্যা