চাঁদপুর। মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭। ৩০ কার্তিক ১৪২৪। ২৪ সফর ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩১-সূরা লোকমান


৩৪ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। কিয়ামতের জ্ঞান কেবল আল্লাহর নিকট রহিয়াছে, তিনি বৃষ্টি বর্ষণ করেন এবং তিনি জানেন যাহা গর্ভাশয়ে আছে। কেহ জানে না আগামীকাল সে কি অর্জন করিবে এবং কেহ জানে না কোন স্থানে তাহার মৃত্যু ঘটিবে। নিশ্চয়ই আল্লাহ্ সর্বজ্ঞ, সর্ববিষয়ে অবহিত।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

অতিরিক্ত ঔষধ রোগ বৃদ্ধি করে।  -ভার্জিল।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


ফটো গ্যালারি
২ কোটি টাকা ব্যয়ে সাহাবাজকান্দি-লুধুয়া সড়কে ব্রিজের নির্মাণ কাজ উদ্বোধন
বাবুল মুফতী
১৪ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব-ফেরিঘাট আঞ্চলিক মহাসড়কের সাহাবাজকান্দি ও ঠেটালিয়া-ছেঙ্গারচর মায়া বীর বিক্রম সড়ক থেকে লুধুয়া হাসপাতাল সড়কের নদীতে ২ কোটি ৪ হাজার টাকা ব্যয়ে ব্রিজের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে চাঁদপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী জিএম মজিবর রহমান প্রকল্পটি উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ ইউনুছ হোসেন বিশ্বাস, মতলব উত্তর উপজেলা প্রকৌশলী মোঃ এনামুল হক, উপ-সহকারী প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান, যুবলীগ নেতা মনির হোসেন, ঠিকাদার মোঃ রিপন পাটোয়ারীসহ স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্থানীয় এলাকার লোকজন জানান, বহু প্রত্যাশিত এ ব্রিজটি নির্মাণ কাজ শুরু হওয়ায় তারা আনন্দিত। এই প্রথম মতলব উত্তরে ২ কোটি টাকা ব্যয়ে ব্রিজ নির্মাণ হচ্ছে। এতে এলাকার যোগাযোগ ব্যবস্থা আরো প্রসারিত হবে। বহুদিন যাবৎ এলাকার মানুষ এ রাস্তা দিয়ে ভোগান্তিতে যাতায়াত করছে। ব্রিজটি হলে তাদের ভোগান্তির অবসান ঘটবে। এর আগে কাঠের সাঁকো দিয়ে এ পথে এলাকাবাসী যাতায়াত করতো।

প্রকৌশলী অফিস সূত্রে জানা গেছে, কুমিল্লা প্রকল্প (সিবিসি)-এর আওতায় এই প্রথম মতলব উত্তরে ৫১ মিটার লম্বা ও ১৮ ফুট দৈর্ঘ্য একটি ব্রিজ নির্মাণ করা হচ্ছে। এতে ব্যয় হবে ২ কোটি ৪ লাখ টাকা এবং ব্রিজের সংযোগ সড়কও ১৬ ফুট প্রশস্ত করা হবে।

আজকের পাঠকসংখ্যা
১২৩৪৮৯১
পুরোন সংখ্যা