চাঁদপুর। মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭। ৩০ কার্তিক ১৪২৪। ২৪ সফর ১৪৩৯
kzai
jibon dip

সর্বশেষ খবর :

  • গলায় সুপারি আটকে ফরিদগঞ্জে এক শিশুর করুণ মৃত্যু || গলায় সুপারি আটকে ফরিদগঞ্জে এক শিশুর করণ মৃত্যু || হাইমচরে অটোবাইক মোটরের সাথে চাদর প্যাচিয়ে বৃদ্ধের মৃত্যু -- ফরিদগঞ্জে কার্ভাড ভ্যানের ধাক্কায় অটোবাইক চালক আহত || হাইমচরে অটোবাইক মোটরের সাথে চাদর পেছিয়ে এক বৃদ্ধের মৃত্যু। ফরিদগঞ্জে কার্ভাড ভ্যানের ধাক্কায় অটোবাইক চালক আহত।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩১-সূরা লোকমান


৩৪ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। কিয়ামতের জ্ঞান কেবল আল্লাহর নিকট রহিয়াছে, তিনি বৃষ্টি বর্ষণ করেন এবং তিনি জানেন যাহা গর্ভাশয়ে আছে। কেহ জানে না আগামীকাল সে কি অর্জন করিবে এবং কেহ জানে না কোন স্থানে তাহার মৃত্যু ঘটিবে। নিশ্চয়ই আল্লাহ্ সর্বজ্ঞ, সর্ববিষয়ে অবহিত।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

অতিরিক্ত ঔষধ রোগ বৃদ্ধি করে।  -ভার্জিল।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


জেলা সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারীদের মানববন্ধন
বাদল মজুমদার
১৪ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মরত ৭০৫৯ জন ওয়ার্কচার্জড কর্মচারীকে প্রধানমন্ত্রীর দপ্তরের নির্দেশনা, মহামান্য হাইকোর্ট ও সুপ্রীমকোর্টের প্রদত্ত রায় মোতাবেক দ্রুততম সময়ের মধ্যে শূন্য পদের বরাবরে ও কনভার্টেড হিসেবে নিয়মিতকরণসহ ৭ দফা দাবি আদায়ের লক্ষ্যে বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুর সড়ক ও জনপথ বিভাগের শ্রমিক ইউনিয়ন কর্মচারীগণ গত ১২ নভেম্বর রোববার সকালে জেলা সড়ক ভবন প্রাঙ্গণে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

মানববন্ধনে সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ নাসির উদ্দিন। তিনি তাঁর বক্তব্যে বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক যাচাই-বাছাইকৃত ২৬৬৭ জন ওয়ার্কচার্জড কর্মচারীকে দ্রুত সময়ের মধ্যে শূন্য পদের বরাবরে নিয়মিত ও অবশিষ্ট ৪৩৯২ জন ওয়ার্কচার্জড কর্মচারীকে শর্ত শিথিল করে পূর্বের ন্যায় কনভার্টেড রেগুলারের আওতায় এনে নিয়মিতকরণের প্রজ্ঞাপন/এসআরও জারি করতে হবে।

বিভিন্ন শ্রেণীর কর্মচারী কর্তৃক মহামান্য হাইকোর্ট ও সুপ্রীমকোর্টে দায়েরকৃত মামলার রায়ে নির্দেশনা বাস্তবায়ন করতে হবে। ওয়ার্কচার্জড কর্মচারীদের নিয়মিতকরণের পর মাস্টাররোল কর্মচারীদেরও নিয়মিত সংস্থাপনে আনয়ন করতে হবে।

জেলা সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়নের সহ-সভাপতি মোঃ মোস্তফা জামালের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়নের প্রধান উপদেস্টা আব্দুর রব ভূঁইয়া, সহ-সভাপতি মারুফ হোসেন, সাধারণ সম্পাদক এএনএম হুমায়ুন কবির পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক আজহার আলী শিকদার, মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইসমাইল, ফিরোজ আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ নূর হোসেন, সদস্য মোঃ আঃ ছালাম, আব্দুল হানিফ, মোঃ জাকির হোসেন, জেলা সওজ ড্রাইভার সমিতির সভাপতি মোস্তফা পাটওয়ারী, সহ-সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক একেএম হারুনুর রশিদ ভূঁইয়া, শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাবর আলী, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহম্মদ, সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়নের হাজীগঞ্জ আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ। উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়নের জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

আজকের পাঠকসংখ্যা
৪৭৫৩২০
পুরোন সংখ্যা