চাঁদপুর। মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭। ৩০ কার্তিক ১৪২৪। ২৪ সফর ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩১-সূরা লোকমান


৩৪ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। কিয়ামতের জ্ঞান কেবল আল্লাহর নিকট রহিয়াছে, তিনি বৃষ্টি বর্ষণ করেন এবং তিনি জানেন যাহা গর্ভাশয়ে আছে। কেহ জানে না আগামীকাল সে কি অর্জন করিবে এবং কেহ জানে না কোন স্থানে তাহার মৃত্যু ঘটিবে। নিশ্চয়ই আল্লাহ্ সর্বজ্ঞ, সর্ববিষয়ে অবহিত।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

অতিরিক্ত ঔষধ রোগ বৃদ্ধি করে।  -ভার্জিল।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


সদস্য নবায়ন ও সংগ্রহ অভিযান বাস্তবায়নের লক্ষ্যে
৭নং ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা
১৪ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে আক্কাছ আলী রেলওয়ে একাডেমী বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ।



বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সহ-সভাপতি হাজী আবুল কাশেম গাজী, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন বাচ্চু পাটওয়ারী, শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু মাঝি, দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ দেবাশীষ কর মধু।



৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আঃ রহিম গাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ গোলাম হোসেন জুয়েলের পরিচালনায় বক্তব্য রাখেন রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি মোঃ মাহবুবুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি দেলওয়ার হোসেন দেলু দর্জি, জয়নাল মাল, সেলিম বেপারী, মাঈনুদ্দিন মিজি, আলী সিকদার, সহ-সাধারণ সম্পাদক আমির হোসেন বেপারী, মালেক মোল্লা, সাংগঠনিক সম্পাদক শরীফ বন্দুকসী, সালাম মোল্লা, প্রচার সম্পাদক মিন্টু পাটওয়ারী, সহ-প্রচার সম্পাদক শাহজালাল, দপ্তর সম্পাদক ইসমাইল পাটওয়ারী, সহ-দপ্তর সম্পাদক নাছির মোল্লা, কোষাধ্যক্ষ দ্বীন ইসলাম, আইন বিষয়ক সম্পাদক শাহ আলম মলি্লক, কৃষি বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ (খোকা), তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইউসুফ বন্দুকসী, ধর্ম বিষয়ক সম্পাদক ডাঃ দেলওয়ার হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মামুন খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহানারা বেগম, মহিলা বিষয়ক সম্পাদক তাসলিমা আক্তার, মুক্তিযোদ্ধা সম্পাদক কাদির ডাক্তার, যুব ও ক্রীড়া সম্পাদক মাহফুজুর রহমান (মোনা), শিক্ষা বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল (শুভ), শ্রম বিষয়ক সম্পাদক গোলাম মর্তুজা, সাংস্কৃতিক সম্পাদক চন্দন কুমার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সোবাহান সরদার, সদস্য শহিদ খান, শওকত আলী সরু খান, মুকবুল বেপারী, আলমাস ফকির, হাসেম ভা-ারী, জাকির মোল্লা, আনিসুর রহমান প্রমুখ।



মতবিনিময় সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। মাদক সেবনকারী-বিক্রেতা, রাষ্ট্রবিরোধী ও রাজাকাররা কোনোভাবে যেন সদস্য হতে না পারে সেদিকে বিশেষ নজর রাখতে হবে। জাতির জনকের সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ সাধারণ মানুষের দল। এই দল ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়, মানুষের উন্নয়ন হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৫২৪৮৫১
পুরোন সংখ্যা