চাঁদপুর। মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭। ৩০ কার্তিক ১৪২৪। ২৪ সফর ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩১-সূরা লোকমান


৩৪ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। কিয়ামতের জ্ঞান কেবল আল্লাহর নিকট রহিয়াছে, তিনি বৃষ্টি বর্ষণ করেন এবং তিনি জানেন যাহা গর্ভাশয়ে আছে। কেহ জানে না আগামীকাল সে কি অর্জন করিবে এবং কেহ জানে না কোন স্থানে তাহার মৃত্যু ঘটিবে। নিশ্চয়ই আল্লাহ্ সর্বজ্ঞ, সর্ববিষয়ে অবহিত।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

অতিরিক্ত ঔষধ রোগ বৃদ্ধি করে।  -ভার্জিল।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


পিতা-মাতাকে মারধরের অভিযোগে শাহরাস্তিতে যুবকের জেল
মোঃ মঈনুল ইসলাম কাজল
১৪ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

শাহরাস্তিতে পিতা-মাতাকে মারধরের অভিযোগে সন্তানকে ১০ মাস ১০ দিনের সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল ১৩ নভেম্বর সন্ধ্যায় শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিব উল্লাহ মারুফ এ রায় দেন।

জানা যায়, শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের আজাগরা গ্রামের আব্দুর রশিদের ছেলে ইকবাল হোসেন (৩২) বিভিন্ন সময় তার পিতা ও মাকে মারধর করে আসছে। স্থানীয়ভাবে বেশ কয়েকবার সালিস বৈঠক করে ও পিতা-মাতা তার হাত থেকে রেহাই না পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার শরণাপন্ন হয়। গতকাল ১৩ নভেম্বর ইকবাল হোসেন তার পিতা-মাতার উপর আবার হামলা করলে তাকে স্থানীয় ইউপি সদস্য এম মনির হোসেনসহ স্থানীয়রা আটক করে। শাহরাস্তি থানার উপ-পরিদর্শক মোঃ মাহে আলম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার সত্যতা পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হয়ে এ সাজা প্রদান করেন।

আজকের পাঠকসংখ্যা
৫২৫৫৩৭
পুরোন সংখ্যা