চাঁদপুর। সোমবার ২০ নভেম্বর ২০১৭। ৬ অগ্রহায়ণ ১৪২৪। ৩০ সফর ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩২- সূরা সেজদাহ

৩০ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১১। বলুন, তোমাদের প্রাণ হরণের দায়িত্বে নিয়োজিত ফেরেশতা তোমাদের প্রাণ হরণ করবে। অতঃপর তোমরা তোমাদের পালনকর্তার কাছে প্রত্যাবর্তিত হবে।

১২। যদি আপনি দেখতেন যখন অপরাধীরা তাদের পালনকর্তার সামনে নতশির হয়ে বলবে, হে আমাদের পালনকর্তা, আমরা দেখলাম ও শ্রবণ করলাম। এখন আমাদেরকে পাঠিয়ে দিন, আমরা সৎকর্ম করব। আমরা দৃঢ়বিশ্বাসী হয়ে গেছি।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


সংসারে যে সবাইকে আপন ভাবতে পারে, তার মতো সুখী নেই।              

-গোল্ড স্মিথ।


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


ফটো গ্যালারি
পশ্চিম রাজারগাঁওয়ে খাবার খেয়ে মা ও তিন সন্তান অচেতন
স্টাফ রিপোর্টার
২০ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ উপজেলার পশ্চিম রাজারগাঁও গ্রামে রাতের খাবার খেয়ে তিন শিশু সন্তানসহ মা অচেতন হয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে। ১৮ নভেম্বর শনিবার দিবাগত রাতে ওই গ্রামের মিজি বাড়িতে এ ঘটনা ঘটে। পরিবারের অন্য লোকজন সকালে তাদেরকে অচেতন অবস্থায় দেখে গতকাল রোববার দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করেন।



যারা অচেতন হয়েছেন তারা হলেন ওই বাড়ির সৌদি প্রবাসী আনোয়ার হোসেন মিজির স্ত্রী তাসলিমা বেগম (৩৫), তার মেয়ে মীম আক্তার (১৩), শিশু সন্তান তানভীর (৮) ও তামীম (৩)।



তাসলিমা বেগমের ভাই মনির হোসেন জানান, শনিবার রাতে তার বোন, ভাগ্নে ও ভাগিনারা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে পার্শ্ববর্তী বাড়ির এক নারী এসে দেখেন অনেক সময় অতিবাহিত হওয়ার পরেও তারা ঘুম থেকে উঠছেন না। পরে তিনি অনেক চেষ্টা করেও তাদের কোনো সাড়া শব্দ না পাওয়ায় অন্য লোকজনকে বিষয়টি জানিয়ে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দেখেন তারা সবাই বিছানায় অচেতন হয়ে পড়ে আছে। তিনি আরো জানান, তাদের রান্না ঘরের জানালা খোলা থাকায় হয়তো কোনো দুষ্টচক্র চুরির উদ্দেশ্যে খাবারের সাথে নেশা জাতীয় কিছু মিশিয়ে দিয়েছে। সকালে তাদের রান্নাঘরে গিয়ে কেমন একটা গন্ধও তারা পেয়েছেন। পরে মনির হোসেন নামে এক প্রতবেশী তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্যে হাসপাতালে এনে ভর্তি করান।



হাসপাতালের ডিউটিরত চিকিৎসক জানান, অচেতন রোগীদের যে চিকিৎসা সেবা দেয়ার দরকার তা দেয়া হচ্ছে।



 


আজকের পাঠকসংখ্যা
১৫৪৩৬২
পুরোন সংখ্যা