চাঁদপুর। বৃহস্পতিবার ৭ ডিসেম্বর ২০১৭। ২৩ অগ্রহায়ণ ১৪২৪। ১৭ রবিউল আউয়াল ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যখন উহারা তোমাদের বিরুদ্ধে সমাগত হইয়াছিল তোমাদের উপরের দিক ও নিচের দিক হইতে,  তোমাদের চক্ষু বিস্ফারিত হইয়াছিল, তোমাদের প্রাণ হইয়া পড়িয়াছিল কণ্ঠাগত এবং তোমরা আল্লাহ সম্বন্ধে নানাবিধ ধারণা পোষণ করিতেছিলে;

১১। তখন মু'মিনগণ পরীক্ষিত হইয়াছিল এবং তাহারা ভীষণভাবে প্রকম্পিত হইয়াছিল।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


চা খাদ্য নহে, ইহা মাদক উত্তেজক গুণ বিশিষ্ট।                


-ডাঃ জন ফিসার


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


ফটো গ্যালারি
জেলা জাতীয় পার্টির সংবিধান সংরক্ষণ দিবস পালন
বাদল মজুমদার
০৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ জাতীয় পার্টির সংবিধান সংরক্ষণ দিবস উপলক্ষে চাঁদপুর জেলা জাতীয় পার্টি সারাদেশের ন্যায় চাঁদপুরেও এই দিবসটি পালন করেছে। এ উপলক্ষে ৬ ডিসেম্বর বুধবার বিকেলে শহরের গণি মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণস্থ জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয় থেকে একটি বিশাল মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শপথ চত্বরে এসে শেষ হয়। পরে জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ মিজানুর রহমানের সভাপ্রধানে ও শহর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলামের পরিচালনায় সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব শওকত আখন্দ আলমগীর, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরু মিজি, কামাল উদ্দিন পাটোয়ারী, হারুনুর রশিদ মুন্সি, আঃ আউয়াল মিজি, আঃ মান্নান মোল্লা, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাডঃ মহসিন খান, জেলা যুব সংহতির আহ্বায়ক ফেরদৌস খান, সদস্য সচিব নিঝুম পাটওয়ারী, জেলা কৃষক পার্টির সাধারণ সম্পাদক আবুল হাশেম দর্জি, শহর জাতীয় পর্টির যুগ্ম সম্পাদক মোঃ কামরুল ইসলাম, পাঠাগার বিষয়ক সম্পাদক আঃ ছামাদ, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার, জেলা জাতীয় পার্টি নেতা হারুন গাজী, চান্দু গাজী প্রমুখ।



১৯৯০ সালের এ দিনে বাংলাদেশের তৎকালীন রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বিরোধী দলের আহ্বানে সাড়া দিয়ে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে এবং দেশের গণতন্ত্র আরো সুসংহত রাখার লক্ষ্যে প্রধান বিচারপতি শাহাবুদ্দিন আহম্মেদের কাছে ক্ষমতা হস্তান্তর করেন। তাই এই দিনটিকে জাতীয় পার্টি সংবিধান সংরক্ষণ দিবস হিসেবে পালন করে আসছে। সে ধারাবাহিকতায় গতকাল সারাদেশের ন্যায় চাঁদপুর জেলা জাতীয় পার্টিও এই দিনটি পালন করেছে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৪২১৫২
পুরোন সংখ্যা