চাঁদপুর। বৃহস্পতিবার ৭ ডিসেম্বর ২০১৭। ২৩ অগ্রহায়ণ ১৪২৪। ১৭ রবিউল আউয়াল ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যখন উহারা তোমাদের বিরুদ্ধে সমাগত হইয়াছিল তোমাদের উপরের দিক ও নিচের দিক হইতে,  তোমাদের চক্ষু বিস্ফারিত হইয়াছিল, তোমাদের প্রাণ হইয়া পড়িয়াছিল কণ্ঠাগত এবং তোমরা আল্লাহ সম্বন্ধে নানাবিধ ধারণা পোষণ করিতেছিলে;

১১। তখন মু'মিনগণ পরীক্ষিত হইয়াছিল এবং তাহারা ভীষণভাবে প্রকম্পিত হইয়াছিল।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


চা খাদ্য নহে, ইহা মাদক উত্তেজক গুণ বিশিষ্ট।                


-ডাঃ জন ফিসার


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


ফটো গ্যালারি
মতলব উত্তরে সোলায়মান লেংটার মাজারে ওয়াজ মাহফিল
বাবুল মুফতী
০৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব উত্তরে বদরপুর গাউছে পাক হযরত সোলায়মান শাহ্ (রহঃ) ওরফে সোলেমান লেংটার স্মরণে ও পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে ৬ষ্ঠ বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল গত ৪ ডিসেম্বর মাজার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

মাহফিলে সভাপতিত্ব করেন হযরত মাওলানা মুহাম্মদ ছফিউল্লাহ খন্দকার। প্রধান বক্তা হিসেবে পবিত্র কোরআন ও হাদিসের আলোকে বয়ান করেন হযরত মাওলানা ড. কাফিলুদ্দিন সরকার সালেহী। বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন হযরত মাওলানা মোহাম্মদ মোশাররফ হোসেন হেলালী মোজাদ্দেদী ও হযরত মাওলানা মিজানুর রহমান সরকার। এছাড়াও আরো বিভিন্ন ওলামায়ে কেরাম মাহফিলে তাশরিফ আনেন। মাহফিলের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মাজারের খাদেম মুহাম্মদ মতিউর রহমান (লাল মিয়া)। মাহফিল পরিচালনা করেন বদরপুর সোলেমানিয়া জামে মসজিদের ইমাম খান মোহাম্মদ আবু তাহের সালেহী।

মাহফিলের সার্বিক সহযোগিতায় ছিলেন দেলোয়ার হোসেন মোল্লা, আশরাফুল হোসেন, সিদ্দিকুর রহমান, দুলাল মোল্লা, মাইনুদ্দিন মোল্লা, টিপু খান প্রমুখ। এ সময় স্থানীয় এলাকার আলেমগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও হাজার হাজার মুসলি্ল উপস্থিত ছিলেন। মাহফিলে নারীদের জন্যে সুব্যবস্থা করা হয় এবং মাহফিল শেষে উপস্থিত মুসলি্লদের মাঝে তবররুক বিতরণ করা হয়।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৪১১৭২
পুরোন সংখ্যা