চাঁদপুর। বৃহস্পতিবার ৭ ডিসেম্বর ২০১৭। ২৩ অগ্রহায়ণ ১৪২৪। ১৭ রবিউল আউয়াল ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যখন উহারা তোমাদের বিরুদ্ধে সমাগত হইয়াছিল তোমাদের উপরের দিক ও নিচের দিক হইতে,  তোমাদের চক্ষু বিস্ফারিত হইয়াছিল, তোমাদের প্রাণ হইয়া পড়িয়াছিল কণ্ঠাগত এবং তোমরা আল্লাহ সম্বন্ধে নানাবিধ ধারণা পোষণ করিতেছিলে;

১১। তখন মু'মিনগণ পরীক্ষিত হইয়াছিল এবং তাহারা ভীষণভাবে প্রকম্পিত হইয়াছিল।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


চা খাদ্য নহে, ইহা মাদক উত্তেজক গুণ বিশিষ্ট।                


-ডাঃ জন ফিসার


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে দিনদুপুরে একটি বিদ্যালয় থেকে দুই লাখ টাকা চুরি!
এমকে মানিক পাঠান
০৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ফরিদগঞ্জ এআর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষ থেকে দিনদুপুরে দুই লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে। এই টাকার মূল মালিক হচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল। এ ঘটনার অভিযোগ পেয়ে গতকাল মঙ্গলবার ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও বিদ্যালয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ নেতা, প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল গত সোমবার দুপুরে বিদ্যালয়ের তার অফিস কক্ষের খোলা ড্রয়ারে দুই লাখ টাকা রেখে বাইরে যান। এ সুযোগে কে বা কারা ওই টাকা ড্রয়ার থেকে চুরি করে নিয়ে যায়। তবে বিদ্যালয়টিতে সিসি ক্যামরা থাকলেও সুকৌশলে ওই টাকা চুরি হয়ে গেছে বলে পুলিশ জানায়।

এ টাকা চুরির সত্যতা নিশ্চিত করে প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল বলেন, ব্যবসায়িক কাজে ডিডি করার জন্যে আনা দুই লাখ টাকা ড্রয়ারে রেখে আমি নামাজ পড়তে বাইরে গিয়েছিলাম। এ সুযোগে কে বা কারা বিদ্যালয়ে থাকা সিসি ক্যামেরার চোখ ফাঁকি দিয়ে আমার দুই লাখ টাকা চুরি করে নিয়ে যায়।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৪১০৭৭
পুরোন সংখ্যা