চাঁদপুর। বৃহস্পতিবার ৭ ডিসেম্বর ২০১৭। ২৩ অগ্রহায়ণ ১৪২৪। ১৭ রবিউল আউয়াল ১৪৩৯
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যখন উহারা তোমাদের বিরুদ্ধে সমাগত হইয়াছিল তোমাদের উপরের দিক ও নিচের দিক হইতে,  তোমাদের চক্ষু বিস্ফারিত হইয়াছিল, তোমাদের প্রাণ হইয়া পড়িয়াছিল কণ্ঠাগত এবং তোমরা আল্লাহ সম্বন্ধে নানাবিধ ধারণা পোষণ করিতেছিলে;

১১। তখন মু'মিনগণ পরীক্ষিত হইয়াছিল এবং তাহারা ভীষণভাবে প্রকম্পিত হইয়াছিল।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


চা খাদ্য নহে, ইহা মাদক উত্তেজক গুণ বিশিষ্ট।                


-ডাঃ জন ফিসার


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


ফটো গ্যালারি
বিষ্ণুপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদ্যাপনে কুইজ প্রতিযোগিতা ও ওয়াজ মাহফিল
মুহাম্মদ আবদুর রহমান গাজী
০৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদ্যাপনে কুইজ প্রতিযোগিতা ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার দিনব্যাপী মধ্য মনোহরখাদী জামে মসজিদ ও পাঠাগারের উদ্যোগে মসজিদ প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কুইজ প্রতিযোগিতায় অংশ নেয় স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীবৃন্দ। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি জৈনপুর দরবার শরীফের পীরে কামেল হযরত মাওঃ মোঃ শোয়েব সিদ্দিকী।

বিষ্ণুপুর ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজলুর রহমান গোলদারের সভাপতিত্বে ও মাওঃ সুলতান মাহমুদের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর মান্দারী সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওঃ মোঃ নেছার আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাওঃ গাজী মোঃ সিরাজুল ইসলাম, চাঁদপুর ছোটসুন্দর আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ মাওঃ বেলাল হোসাইন ছালেহী প্রমুখ।

মাহফিলে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ খোরশেদ আলম বাবুল, মাওঃ হারুনুর রশিদ, মাওঃ আবু বকর বিন ফারুক, হাফেজ মাওঃ আব্দুল কাদির, হাফেজ সাদেকুল ইসলাম, হাফেজ মোস্তফা, হাফেজ আব্দুল মান্নান, হাফেজ মোঃ ত্বোহা, হাফেজ আবুল হোসেন, মাওঃ আঃ কাদের জাফরী, মাওঃ সামছল হক, হাফেজ সুজনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কুইজ প্রতিযোগিতায় ১ম হয়েছে ফারহান আহমদ কাফিল, ২য় নাহিদ হাসান, ৩য় মোঃ আসিফ মোল্লা, ৪র্থ মোঃ ছাবি্বর, ৫ম মাহবুবুর রহমান, ৬ষ্ঠ ফারহান আঞ্জুম হাসিন, ৭ম রিয়াজুল ইসলাম, ৮ম হেনা আক্তার, ৯ম মারিয়া আক্তার ও ১০ম চাদনী আক্তার সাহেরা ইসলাম। মোট ১৬ জনকে পুরস্কার প্রদান করা হয়।

মাহফিলে সার্বিক সহযোগিতা করেন আব্দুল আউয়াল শেখ, কাউছার আহম্মদ, মোঃ কাজল মাস্টার ও মোঃ আলাউদ্দিন মাস্টার। কুইজ প্রতিযোগিতায় সহযোগিতা করেন মোঃ ইয়াছিন মোল্লা ও মোঃ জাহাঙ্গীর মোল্লা।

পরিশেষে মিলাদ-কি্বয়াম, দোয়া মোনাজাত করেন জৈনপুরের পীর সাহেব। উপস্থিত সকলের মাঝে তবররুক বিতরণ করা হয়।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৪১৪৮৩
পুরোন সংখ্যা