চাঁদপুর। সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭। ৪ পৌষ ১৪২৪। ২৮ রবিউল আউয়াল ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

 ২৯। আর যদি তোমরা কামনা কর আল্লাহ্, তাঁহার রাসূল ও আখিরাত, তবে তোমাদের মধ্যে যাহারা সৎকর্মশীল আল্লাহ্ তাহাদের জন্য মহাপ্রতিদান প্রস্তুত রাখিয়াছেন।'

৩০। হে নবী-পতিœগণ!  যে কাজ স্পষ্টত অশ্লীল, তোমাদের মধ্যে কেহ তাহা করিলে তাহাকে দ্বিগুণ শাস্তি দেওয়া হইবে এবং ইহা আল্লাহর জন্য সহজ।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মন যখন অন্যত্র, চোখ তখন বন্ধ।  

-পাবলিয়াস সাইরাস।


মুসলমানগণের মধ্যে যার স্বভাব সবচেয়ে ভালো সে-ই সর্বাপেক্ষা ভালো ব্যবহার করে, তারাই তোমাদের মধ্যে সর্বাপেক্ষা শ্রেষ্ঠ  ব্যক্তি।


ফটো গ্যালারি
ইচলী-সাপদি ও চরমেয়াশায় বিদ্যুৎ সংযোগের উদ্বোধন ও আওয়ামী লীগ নেতাদের সংবর্ধনা
ইচলীর সাথে শহরের যোগাযোগ সহজ করতে ডাকাতিয়ার উপর বেইলী ব্রিজ করা হবে
ডাঃ দীপু মনি এমপি
মিজানুর রহমান
১৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নস্থ ইচলী, সাপদি ও চরমেয়াশা এলাকায় বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন এবং জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির ক'জন নেতাকে সংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষে গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের দিন সকাল দশটায় ইচলীঘাটে এক সমাবেশের আয়োজন করে ৯নং বালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যুতায়নের উদ্বোধন করেন এবং বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। তিনি তাঁর বক্তব্যে বলেন, জাতির জনককে হত্যার পর থেকে বাংলাদেশের অগ্রযাত্রা ব্যাহত করতে পরাজিত শক্তিরা নানা চক্রান্ত করেছে। বর্তমান সময়েও বিএনপি-জামাত সেই চক্রান্ত অব্যাহত রেখেছে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে দেশ এগিয়ে যাচ্ছে। এখন কোনো মানুষ না খেয়ে থাকে না। চিকিৎসাসেবা পাচ্ছে, ভূমিহীনরা আশ্রয় পাচ্ছে, ঘরে ঘরে বিদ্যুৎ যাচ্ছে। তথ্য প্রযুক্তির উন্নয়নের ফলে মানুষ এখন মোবাইল ফোনের মাধ্যমে প্রয়োজনীয় সব কাজ করতে পারছে। এখন সকল ক্ষেত্রে স্বচ্ছতা ফিরে এসেছে।



তিনি বলেন, নিকট অতীতে চাঁদপুরের ব্যবসায়িক যে ঐতিহ্য হারিয়ে গিয়েছিলো বর্তমানে সে ঐতিহ্য ফিরে এসেছে। আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আমি চাঁদপুরের উন্নয়নে কাজ করে যাচ্ছি। ১৯৭৩ সালের পর এখানে নৌকার কোনো প্রার্থী বিজয়ী হয়নি। এ দীর্ঘ ৩৫ বছর পর আমার দ্বারা এ আসনটি পুনরুদ্ধার হয়। আপনারা আমাকে ভোট দিয়েছেন বলেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে কাজ করে যাচ্ছি। আমি চেষ্টা করেছি, ইনশাল্লাহ আগামী দিনেও চেষ্টা করে যাবো। আপনাদের যা কিছু প্রয়োজন তা মিটানোর জন্যে যে উন্নয়ন কাজ করা দরকার আমি আমার সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছি। তিনি বলেন, আমি জানি ইচলী এলাকার যে খেয়া ঘাটটি রয়েছে, সেটি বিভিন্ন কারণে এখন প্রায় অচল। আমি প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছি ইচলীর সাথে শহরের যোগাযোগ সহজ করতে এই স্থানে ডাকাতিয়ার উপর একটি বেইলী ব্রিজ নির্মাণ করা হবে। এলাকাবাসীর এই আশাটি পূরণ করবার জন্যে আমার সর্বাত্মক প্রচেষ্টা থাকবে। এমপির এ ঘোষণার পর উপস্থিত শতশত নারী-পুরুষ করতালি দিয়ে তাঁকে অভিনন্দন জানান।



দীপু মনি আরো বলেন, সামনে আবার নির্বাচন আসছে। এমপি হিসেবে আমার দ্বারা আপনাদের মানসম্মান ক্ষুণ্ন হয়নি এটা আমার দৃঢ় বিশ্বাস। আপনাদের কাছে আমার বিনীত অনুরোধ, আগামী দিনে আমাকে আবার আপনাদের সেবা করার সুযোগ দিবেন। ইনশাআল্লাহ আগামী নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাবেন বলে আমি বিশ্বাস করি। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আমরা বীরের জাতি। তাই মাথা নত করে নয়, উঁচু করেই বাঁচবো। কোথাও যেন মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ না হয় সেদিকে সবাই খেয়াল রাখবো। তিনি বলেন, গত ১শ' বছরে দেশে বিদ্যুৎ উৎপাদন ছিলো মাত্র ১৬শ' মেগাওয়াট। আর আওয়ামী লীগের শাসনামলের বিগত ১৪ বছরে ১৬ হাজার ৫শ' মেগাওয়াট বিদ্যুৎ উৎপন্ন হয়েছে। আজকে ৫ কিলোমিটার নতুন লাইন উদ্বোধনের মধ্য দিয়ে ৩২৪ গ্রাহকের কাছে বিদ্যুৎ পেঁৗছে দেয়া হচ্ছে। বিদ্যুৎ ব্যবহারে আপনারা মিতব্যয়ী এবং সাবধানতা অবলম্বন করবেন।



স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাচ্চু বেপারীর সভাপতিত্বে ও সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম মিয়াজীর পরিচালনায় আরো বক্তব্য রাখেন পল্লী বিদ্যুতের এজিএম রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শাহিদা বেগম, জেলা যুবলীগ নেতা গাজী আব্দুল গনি, ৯নং বালিয়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম মিয়াজী, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক তালুকদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন খান, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল লিটন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের গাজী প্রমুখ । উল্লেখযোগ্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান ইমাম বাদশা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান প্রমুখ।



অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এর পর নবগঠিত চাঁদপুর জেলা আওয়ামী লীগের কমিটিতে সদস্য পদে স্থান পাওয়ায় সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারীকে স্থানীয় নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা জানান। সবশেষে ৩২৪ জন গ্রাহকের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করে ডাঃ দীপু মনি।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৮৬৬০৪
পুরোন সংখ্যা