চাঁদপুর। সোমবার ১৮ ডিসেম্বর ২০১৭। ৪ পৌষ ১৪২৪। ২৮ রবিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

 ২৯। আর যদি তোমরা কামনা কর আল্লাহ্, তাঁহার রাসূল ও আখিরাত, তবে তোমাদের মধ্যে যাহারা সৎকর্মশীল আল্লাহ্ তাহাদের জন্য মহাপ্রতিদান প্রস্তুত রাখিয়াছেন।'

৩০। হে নবী-পতিœগণ!  যে কাজ স্পষ্টত অশ্লীল, তোমাদের মধ্যে কেহ তাহা করিলে তাহাকে দ্বিগুণ শাস্তি দেওয়া হইবে এবং ইহা আল্লাহর জন্য সহজ।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মন যখন অন্যত্র, চোখ তখন বন্ধ।  

-পাবলিয়াস সাইরাস।


মুসলমানগণের মধ্যে যার স্বভাব সবচেয়ে ভালো সে-ই সর্বাপেক্ষা ভালো ব্যবহার করে, তারাই তোমাদের মধ্যে সর্বাপেক্ষা শ্রেষ্ঠ  ব্যক্তি।


ফটো গ্যালারি
কচুয়ায় যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত
রাকিবুল হাসান/মোহাম্মদ মহিউদ্দিন
১৮ ডিসেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবসের বিভিন্ন কর্মসূচি পালন করেছে। সকাল সাড়ে ৬টায় কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে কেন্দ্রীয় শহীদ মিনারে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজ, কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, কচুয়া পৌর আওয়ামী লীগ নেতা আকতার হোসেন সোহেল ভূঁইয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, কচুয়া উপজেলা আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, কচুয়া প্রেসক্লাব ও কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষাপ্রতিষ্ঠান পুষ্পস্তবক অর্পণ করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন।



এরপর সকাল ৯টায় অনুষ্ঠিত হয় কুচকাওয়াজ অনুষ্ঠান। এতে সালাম গ্রহণ করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, উপজেলা নির্বাহী কর্মকর্তা, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির, কচুয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডার আব্দুল মবিন। এরপর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শিত হয়।



সকাল ১১টায় একই স্থানে অনুষ্ঠিত হয় মুক্তিযোদ্ধাদের সংবধর্না অনুষ্ঠান। উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে এবং উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ হায়দার আলীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট হেলাল উদ্দীন ও মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহিদ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, পৌর আওয়ামী লীগ আহ্বায়ক আকতার হোসেন সোহেল ভঁূইয়া, উপজেলা নির্বাচন অফিসার আনোয়ার হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আব্দুল মবিন, ডেপুটি কমান্ডার জাবের মিয়া। দুপুর ১টায় বাংলাদেশের সুখ ও সমৃদ্ধি কামনা করে প্রার্থনা অনুষ্ঠিত হয়।



বিকেল ৩টায় কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলা এবং বিকেল ৪টায় কচুয়া উপজেলা পরিষদ হলরুমে উপজেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে এক সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানগুলো যৌথভাবে পরিচালনা করেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ হায়দার আলী, নির্বাচন কর্মকর্তা আনোয়ার হোসেন, ইউআরসি আহসানুল হক এবং সাংবাদিক মানিক ভৌমিক।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫০৭৭২৭
পুরোন সংখ্যা