চাঁদপুর। শনিবার ১৩ জানুয়ারি ২০১৮। ৩০ পৌষ ১৪১৪। ২৫ রবিউস সানি ১৪৩৯
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরসহ দেশের বেশ কিছু জেলায় আজ ঈদ পালিত হচ্ছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০১। সমস্ত প্রশংসা আল্লাহর, যিনি নভোমন্ডলে যা আছে এবং ভূমন্ডলে যা আছে সব কিছুর মালিক এবং তাঁরই প্রশংসা পরকালে। তিনি প্রজ্ঞাময়, সর্বজ্ঞ।


০২। তিনি জানেন যা ভূগর্ভে প্রবেশ করে, যা সেখান থেকে নির্গত হয়, যা আকাশ থেকে বর্ষিত হয় এবং যা আকাশে উত্থিত হয়। তিনি পরম দয়ালু ক্ষমাশীল।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


 


দুঃখ কখনো একা আসে না, সে দল বেঁধে আসে। -সেঙ্পিয়ার।


 


 


যাদের সামর্থ্য থাকা অবস্থায় হজ্ব করল না তারা ইয়াহুদী হইয়া মরুক অথবা নাসারা হইয়া মরুক তাতে আমার কিছু আসে যায় না।


 


 


 


উত্তর রঘুনাথপুরে কাল ওয়াজ মাহফিল
স্টাফ রিপোর্টার
১৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের উত্তর রঘুনাথপুর হাওলাদার বাড়ি সংলগ্ন বাইতুন নূর জামে মসজিদের ৪র্থ বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল কাল রোববার ১৪ জানুয়ারি অনুষ্ঠিত হবে। মাহফিলে প্রধান অতিথি হিসেবে তাশরিফ আনবেন ঢাকা ফরিদাবাদ মাদ্রাসার প্রধান মুফতি ও ফুলছোঁয়ার পীর সাহেব মুফতি আবু সাঈদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন চাঁদপুর ব্যাংক কলোনী জামে মসজিদের খতিব হাফেজ মাওঃ মুফতি হিফজুর রহমান। অন্যান্যের মধ্যে ওয়াজ করবেন ঢাকা মিরপুর ঝিলপাড় জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওঃ ইয়াহ-ইয়া মাহমুদ, পুরাণবাজার মমিনবাগ জামে মসজিদের খতিব মাওঃ জসিম উদ্দিন মাহদি। মাহফিলে সভাপতিত্ব করবেন আবু বকর সিদ্দিক (রাঃ) মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওঃ কামরুজ্জামান।

উক্ত মাহফিলে সকল ধর্মপ্রাণ মুসলি্লসহ এলাকাবাসীকে শরীক হবার জন্য আমন্ত্রণ জানিয়েছেন বাইতুন নূর জামে মসজিদ কমিটির পক্ষে সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব হারুন অর রশিদ পাটওয়ারী ও সদস্য মোঃ ফেরদৌস বেপারী।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫৬২৯২
পুরোন সংখ্যা