চাঁদপুর। শনিবার ১৩ জানুয়ারি ২০১৮। ৩০ পৌষ ১৪১৪। ২৫ রবিউস সানি ১৪৩৯
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরসহ দেশের বেশ কিছু জেলায় আজ ঈদ পালিত হচ্ছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০১। সমস্ত প্রশংসা আল্লাহর, যিনি নভোমন্ডলে যা আছে এবং ভূমন্ডলে যা আছে সব কিছুর মালিক এবং তাঁরই প্রশংসা পরকালে। তিনি প্রজ্ঞাময়, সর্বজ্ঞ।


০২। তিনি জানেন যা ভূগর্ভে প্রবেশ করে, যা সেখান থেকে নির্গত হয়, যা আকাশ থেকে বর্ষিত হয় এবং যা আকাশে উত্থিত হয়। তিনি পরম দয়ালু ক্ষমাশীল।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


 


 


দুঃখ কখনো একা আসে না, সে দল বেঁধে আসে। -সেঙ্পিয়ার।


 


 


যাদের সামর্থ্য থাকা অবস্থায় হজ্ব করল না তারা ইয়াহুদী হইয়া মরুক অথবা নাসারা হইয়া মরুক তাতে আমার কিছু আসে যায় না।


 


 


 


মতলব উত্তরে শীতার্তদের মাঝে আহসান গ্রুপের কম্বল ও জ্যাকেট বিতরণ
মতলব উত্তর ব্যুরো
১৩ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

দেশের স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান আহসান গ্রুপের উদ্যোগে মতলব উত্তর উপজেলার বিভিন্ন ইউনিয়নের শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল ও জ্যাকেট বিতরণ করা হয়। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার লতুরদী ইসহাকিয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে গরিব, অসহায় ও দুঃস্থ শীতার্তদের জন্যে কম্বল ও জ্যাকেট প্রদান করেন আহসান গ্রুপ লিঃ ও হাজী ইসহাকিয়া ফাউন্ডেশনের পরিচালক এম ইসফাক আহসান। এ সময় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আবদুল হাকিম তানভীর, সমাজসেবক গোলাম হোসেন জহির, ইউপি সদস্য আল-আমিন, আওয়ামী লীগ নেতা সুলতান মাহমুদ, যুবলীগ নেতা শাহআলম সরকার, মোঃ বাবু প্রামাণিক, সমাজসেবক গোলাম জিলানী প্রমুখ উপস্থিত ছিলেন।

শিল্পপতি এম ইসফাক আহসান নিজ গ্রাম ও আশপাশের বিভিন্ন গ্রামের অসহায় দুঃস্থ শীতার্তদের কম্বল ও জ্যাকেট প্রদান করেন। এ সময় এম ইসফাক আহসান বলেন, অতিদরিদ্ররা ভালো থাকুক_এটিই আহসান গ্রুপের কামনা। সে লক্ষ্যেই আহসান গ্রুপ কাজ করে যাচ্ছে। এছাড়া দরিদ্রদের সহযোগিতায় এ ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে এ উপজেলায় বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছে। এর মাধ্যমে যেমনিভাবে দরিদ্ররা উপকৃত হচ্ছে, তেমনি ভবিষ্যতেও তারা উপকৃত হবে। একইসাথে দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে এসব সহযোগিতামূলক কর্মসূচি ভবিষ্যতেও অব্যাহত রাখবেন বলে তিনি জানান।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫৫৯৫৪
পুরোন সংখ্যা