চাঁদপুর। রোববার ১৪ জানুয়ারি ২০১৮। ১ মাঘ ১৪২৪। ২৬ রবিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি শিক্ষামন্ত্রীর দায়িত্ব পেয়েছেন || চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য দীপু মনি শিক্ষামন্ত্রীর দায়িত্ব পেয়েছেন || *
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৩। কাফেররা বলে আমাদের উপর কেয়ামত আসবে না। বলুন কেন আসবে না? আমার পালনকর্তার শপথ-অবশ্যই আসবে। তিনি অদৃশ্য সম্পর্কে জ্ঞাত। নভোমন্ডলে ও ভূ-মন্ডলে তাঁর অগোচরে নয় অণু পরিমাণ কিছু, না তদপেক্ষা ক্ষুদ্র এবং না বৃহৎ-সমস্তই আছে সুস্পষ্ট কিতাবে।


০৪। তিনি পরিণামে যারা মুমিন ও সৎকর্ম পরায়ণ, তাদেরকে প্রতিদান দেবেন। তাদের জন্য রয়েছে ক্ষমা ও সম্মানজনক রিযিক।


০৫। আর যারা আমার আয়াত সমূহকে ব্যর্থ করার জন্য উঠে পড়ে লেগে যায়, তাদের জন্যে রয়েছে যন্ত্রণাদায়ক শাস্তি।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


ঘুম পরিশ্রমী মানুষকে সৌন্দর্য প্রদান করে। -টমাস ডেককার।


 


 


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতার (মুনাফেকির) দুই শাখা।


 


 


ফটো গ্যালারি
অবশেষে দোকান মালিকের স্বার্থ অক্ষুণ্ন রেখে মহামায়া বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় স্থাপন
গোলাম মোস্তফা
১৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

অবশেষে সমঝোতার ভিত্তিতে দোকান মালিকের স্বার্থ অক্ষুণ্ন রেখে মহামায়া বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় স্থাপন বহাল রাখা হয়েছে। বিল্লাল পাটওয়ারীর দোকানে যে ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় নামে সাইনবোর্ড বুঝানো হয়েছে, সে দোকানই ইউনিয়ন আওয়ামী লীগের অফিস হিসেবে থাকবে। আর এর জন্যে দোকান মালিককে ভাড়া পরিশোধ করবে। বাৎসরিক ভাড়া ২৫ হাজার টাকা নির্ধারণ করা হয়।

গতকাল দৈনিক চাঁদপুর কণ্ঠে 'মহামায়া বাজারে দোকান দখল করে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ের সাইনবোর্ড ঝুলিয়েছে দুর্বৃত্তরা' শিরোনাশে সংবাদ প্রকাশিত হয়। এ ঘটনায় ভুক্তভোগী বিল্লাল পাটওয়ারী চাঁদপুর মডেল থানায় জিডি করেন। এ জিডির প্রেক্ষিতে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পরামর্শে চাঁদপুর মডেল থানার এসআই বজলুর রহমান মহামায়া বাজারে ঘটনাস্থলে যান। তিনি সেখানে বিল্লাল পাটওয়ারী ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দকে নিয়ে বসেন। সেখানে উপস্থিত হন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মোঃ শরীফ হোসেন পাটওয়ারী। তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নির্দেশে দোকানঘরটি দখলমুক্ত করার লক্ষ্যে পুলিশ প্রশাসনকে সহযোগিতা করার জন্যে আসেন।

অবশেষে দোকান মালিক ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে সমঝোতা হয়। এ দোকানটি বাৎসরিক ২৫ হাজার টাকা ভাড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের অফিস হিসেবে ব্যবহৃত হবে। দোকান মালিক বিল্লাল পাটওয়ারীও এতে স্বানন্দে রাজী হন।

চাঁদপুর মডেল থানার এসআই বজলুর রহমানের মধ্যস্থতায় মালিক ও ভাড়াটিয়ার সকল নিয়মকানুন অনুযায়ী দোকান মালিক বিল্লাল পাটওয়ারীকে মালিক মেনে বাৎসরিক এককালীন ভাড়া বাবদ নির্ধারিত অর্থের চেক প্রদানের মাধ্যমে ভাড়াটিয়া হিসেবে শরীফ পাটওয়ারী দোকানঘরটি ভাড়া নেন। তিনি নিজে ভাড়াটিয়া হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী অফিস হিসেবে ব্যবহারের জন্যে দোকান মালিকের সাথে চুক্তিবদ্ধ হন। উক্ত চুক্তিপত্রে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, বাজার কমিটির বেশ ক'জন ও দোকান মালিকের দুই পুত্র সাক্ষী হিসেবে রয়েছেন।

আব্বাস বেপারী ও সুজন খানের বিষয়ে নেতৃবৃন্দ যা বললেন

বিষয়টি মীমাংসার পর উপস্থিত সকলে পত্রিকায় প্রকাশিত সংবাদে আব্বাস বেপারী ও সুজন খানকে জড়িয়ে যে সংবাদ প্রকাশ হয়েছে সে বিষয়ে বলেন, আব্বাস বেপারী দীর্ঘদিন যাবৎ জাতির জনক বঙ্গবন্ধুর একজন সৈনিক হিসেবে আওয়ামী লীগের রাজনীতি করেন। তিনি ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক এবং সুজন খান ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি। এছাড়া সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক। অতএব এরা দুজন আওয়ামী লীগের কেউ না কথাটি ঠিক নয়।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৬৫৪৫৮
পুরোন সংখ্যা