চাঁদপুর। রোববার ১৪ জানুয়ারি ২০১৮। ১ মাঘ ১৪২৪। ২৬ রবিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৩। কাফেররা বলে আমাদের উপর কেয়ামত আসবে না। বলুন কেন আসবে না? আমার পালনকর্তার শপথ-অবশ্যই আসবে। তিনি অদৃশ্য সম্পর্কে জ্ঞাত। নভোমন্ডলে ও ভূ-মন্ডলে তাঁর অগোচরে নয় অণু পরিমাণ কিছু, না তদপেক্ষা ক্ষুদ্র এবং না বৃহৎ-সমস্তই আছে সুস্পষ্ট কিতাবে।


০৪। তিনি পরিণামে যারা মুমিন ও সৎকর্ম পরায়ণ, তাদেরকে প্রতিদান দেবেন। তাদের জন্য রয়েছে ক্ষমা ও সম্মানজনক রিযিক।


০৫। আর যারা আমার আয়াত সমূহকে ব্যর্থ করার জন্য উঠে পড়ে লেগে যায়, তাদের জন্যে রয়েছে যন্ত্রণাদায়ক শাস্তি।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


ঘুম পরিশ্রমী মানুষকে সৌন্দর্য প্রদান করে। -টমাস ডেককার।


 


 


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতার (মুনাফেকির) দুই শাখা।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর উন্নয়ন মেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কুইজ প্রতিযোগিতা
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত তিনদিনব্যাপী উন্নয়ন মেলার ২য় দিন ও গতকাল শেষদিন কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। হাইস্কুলের শিক্ষার্থীদের মাঝে এ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ তাজুল ইসলাম নিজেই এ কুইজ প্রতিযোগিতা পরিচালনা করেন। এছাড়া অতিথিদের মধ্যেও অনেকে শিক্ষার্থীদের প্রশ্ন করেন।

মেলায় স্থাপিত জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের স্টলে এ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। মেলায় আগত বিভিন্ন স্কুল ও মাদ্রাসার ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীরা এ প্রতিযোগিতায় অংশ নেয়। শিক্ষামূলক বিভিন্ন প্রশ্ন শিক্ষার্থীদের করা হয়। এর মধ্যে সর্বোচ্চ উত্তরদাতাদের মধ্য থেকে ১ম থেকে ৫ম পর্যন্ত স্থান অর্জনকারীদের পুরস্কৃত করা হয়। গতকাল মেলার শেষদিন এ কুইজ প্রতিযোগিতা চলাকালে ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আউয়াল রুবেল, প্রচার সম্পাদক ও দৈনিক চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্লাহ। আয়োজকদের মধ্যে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ তাজুল ইসলাম ছাড়াও আরো উপস্থিত ছিলেন সাব ইন্সপেক্টর সাইদুর রহমান, কামরুল ইসলাম ও আঃ সবুর। পুরো মেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের স্টলের এ কুইজ প্রতিযোগিতার আয়োজনটি খুবই প্রশংসনীয় ছিলো।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮২০৯৮৪
পুরোন সংখ্যা