চাঁদপুর। রোববার ১৪ জানুয়ারি ২০১৮। ১ মাঘ ১৪২৪। ২৬ রবিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৩। কাফেররা বলে আমাদের উপর কেয়ামত আসবে না। বলুন কেন আসবে না? আমার পালনকর্তার শপথ-অবশ্যই আসবে। তিনি অদৃশ্য সম্পর্কে জ্ঞাত। নভোমন্ডলে ও ভূ-মন্ডলে তাঁর অগোচরে নয় অণু পরিমাণ কিছু, না তদপেক্ষা ক্ষুদ্র এবং না বৃহৎ-সমস্তই আছে সুস্পষ্ট কিতাবে।


০৪। তিনি পরিণামে যারা মুমিন ও সৎকর্ম পরায়ণ, তাদেরকে প্রতিদান দেবেন। তাদের জন্য রয়েছে ক্ষমা ও সম্মানজনক রিযিক।


০৫। আর যারা আমার আয়াত সমূহকে ব্যর্থ করার জন্য উঠে পড়ে লেগে যায়, তাদের জন্যে রয়েছে যন্ত্রণাদায়ক শাস্তি।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


ঘুম পরিশ্রমী মানুষকে সৌন্দর্য প্রদান করে। -টমাস ডেককার।


 


 


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতার (মুনাফেকির) দুই শাখা।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর ও হাইমচর উপজেলার কমলাপুরে নৌকা মার্কার নির্বাচনী গণসংযোগে রেদওয়ান খান বোরহান
১৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর ও হাইমচর উপজেলার কমলাপুর ইউনিয়নে আগামী একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা মার্কার নির্বাচনী গণসংযোগ করেছেন চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব রেদওয়ান খান বোরহান।



বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব রেদওয়ান খান বোরহান ১৩ জানুয়ারি হাইমচর আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি মাসুদুর রহমান উজ্জ্বলের দাদার কুলখানি অনুষ্ঠানে অংশগ্রহণ শেষেই কমলাপুর ইউনিয়নে ব্যাপক গণসংযোগ শুরু করেন। এ সময় তিনি সাধারণ জনগণের মাঝে 'নৌকা মার্কায় ভোট দিন, উন্নয়নের ধারা অব্যাহত রাখুন' এই শ্লোগানে নতুন বছরের ক্যালেন্ডারও বিতরণ করেন।



হাইমচরে গণসংযোগ শেষ করে তিনি চাঁদপুর মোলহেডে বাংলাদেশ তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. মোঃ শাহাদাৎ হোসেনের সাথে সৌজন্য সাক্ষাৎ করে চাঁদপুর প্রেসক্লাবের ২য় তলায় অবস্থিত এলিট চাইনিজ রেস্টুরেন্টে ড. মোঃ শাহাদাৎ হোসেন ও তাঁর কর্মীদের সাথে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষ করে ঢাকার উদ্দেশ্য রওনা দেন।



রেদওয়ান খান বোরহানের সাথে ছিলেন বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হাজরা, হাইমচর আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মাসুদুর রহমান উজ্জ্বল, শাহাদাত হোসেন রোকন, চাঁদপুর কলেজ ছাত্রলীগ নেতা মাহবুবুল ইসলাম তানিম পাটওয়ারী, শাহাদাৎ জামান রুবেল, হৃদয় মজুমদার, শাওন খান, শেখ রিয়াদ, মোঃ শরীফসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতা-কর্মী।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৭৭৬৬১
পুরোন সংখ্যা