চাঁদপুর। রোববার ১৪ জানুয়ারি ২০১৮। ১ মাঘ ১৪২৪। ২৬ রবিউস সানি ১৪৩৯
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৩। কাফেররা বলে আমাদের উপর কেয়ামত আসবে না। বলুন কেন আসবে না? আমার পালনকর্তার শপথ-অবশ্যই আসবে। তিনি অদৃশ্য সম্পর্কে জ্ঞাত। নভোমন্ডলে ও ভূ-মন্ডলে তাঁর অগোচরে নয় অণু পরিমাণ কিছু, না তদপেক্ষা ক্ষুদ্র এবং না বৃহৎ-সমস্তই আছে সুস্পষ্ট কিতাবে।


০৪। তিনি পরিণামে যারা মুমিন ও সৎকর্ম পরায়ণ, তাদেরকে প্রতিদান দেবেন। তাদের জন্য রয়েছে ক্ষমা ও সম্মানজনক রিযিক।


০৫। আর যারা আমার আয়াত সমূহকে ব্যর্থ করার জন্য উঠে পড়ে লেগে যায়, তাদের জন্যে রয়েছে যন্ত্রণাদায়ক শাস্তি।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


ঘুম পরিশ্রমী মানুষকে সৌন্দর্য প্রদান করে। -টমাস ডেককার।


 


 


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতার (মুনাফেকির) দুই শাখা।


 


 


ফটো গ্যালারি
পুরাণবাজারে মরহুম করিম মাঝি স্মৃতি ক্রিকেটে শেখ রাসেল ক্রীড়া চক্র
ক্রীড়া প্রতিবেদক
১৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পুরাণবাজারের নিতাইগঞ্জ রোডস্থ রেড ক্রিসেন্ট মাঠে মরহুম আঃ করিম মাঝি স্মৃতি মিনি ডে-নাইট টিভি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার রাতে অনুষ্ঠিত খেলায় লোহারপুল একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে শেখ রাসেল ক্রীড়া চক্র।



খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরহুমের ছেলে, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি। নিতাইগঞ্জ লায়ন্স স্পোর্টিং ক্লাবের আয়োজনে উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক ও জেলা ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অ্যাডঃ মোহাম্মদ ইয়াসিন আরাফাত ইকরাম, ক্রীড়া সংগঠক ও সাবেক ফুটবলার সোহেল হোসেন হজু, নিতাইগঞ্জ লায়ন্স স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা আজিজুল হাকিম মামুন, নিতাইগঞ্জ ডাকঘর ক্লাবের শীর্ষস্থানীয় কর্মকর্তা মোঃ ইব্রাহীম হোসেন ইবু গাজী, মজনু হোসেনসহ স্থানীয় এলাকাবাসী ।



পুরস্কার বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক শাওন পাটওয়ারী। খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন নিতাইগঞ্জ লায়ন্স ক্লাবের কর্মকর্তা ও মরহুমের নাতি রাকিব মাঝি, কর্মকর্তা কাউছার গাজী, ফয়সাল হোসেন, রিয়াদ, রিয়াজ, মধুসহ অন্যরা।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৪৯৬৮৬
পুরোন সংখ্যা