চাঁদপুর। শুক্রবার ১৯ জানুয়ারি ২০১৮। ৬ মাঘ ১৪২৪। ১ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৪। সাবাব অধিবাসীদের জন্যে তাদের বাসভূমিতে ছিল এক নিদর্শন-দুটি উদ্যান, একটি ডানদিকে, একটি বামদিকে। তোমরা তোমাদের পালনকর্তার রিযিক খাও এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ কর। স্বাস্থ্যকর শহর এবং ক্ষমাশীল পালনকর্তা।

১৫। যখন আমি সোলায়মানের মৃত্যু ঘটলাম, তখন ঘুণ পোকাই জিনদেরকে তাঁর মৃত্যু সম্পর্কে অবহিত করল। সোলায়মানের লাঠি খেয়ে যাচ্ছিল। যখন তিনি মাটিতে পড়ে গেলেন, তখন জিনেরা বুঝতে পারল যে, অদৃশ্য বিষয়ের জ্ঞান থাকলে তারা এই লাঞ্ছনাপূর্ণ শাস্তিতে আবদ্ধ থাকতো না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


স্বপ্ন সেটা নয় যেটা মানুষ, ঘুমিয়ে ঘুমিয়ে দেখে; স্বপ্ন সেটাই যেটা পূরণের প্রত্যাশা, মানুষকে ঘুমাতে দেয় না।  

                -এপিজে আব্দুল কালাম।


ইহা খোদার আদেশ যে, তোমরা নারী জাতিকে সম্মান করবে। কারণ, তারাই তোমাদের জননী, ভগ্নি ও ফুফু।


ফটো গ্যালারি
আজ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমের ৮২তম জন্মবার্ষিকী
মিজানুর রহমান ॥
১৯ জানুয়ারি, ২০১৮ ১৮:৫৫:৫৮
প্রিন্টঅ-অ+


 বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমের ৮২তম জন্মবার্ষিকী আজ। ১৯৩৬ সালের ১৯ জানুয়ারি তিনি বগুড়ার গাবতলী উপজেলায় বাগবাড়িতে জন্মগ্রহণ করেন। ১৯৮১ সালে এক সামরিক অভ্যুত্থানে প্রেসিডেন্ট জিয়াউর রহমান চট্টগ্রাম সার্কিট হাউসে মর্মান্তিকভাবে শহীদ হন। শহীদ জিয়ার জন্মবার্ষিকী পালনে কেন্দ্রের নির্দেশনায় চাঁদপুদের জেলা-উপজেলা বিএনপি বিভিন্ন কর্মসূচির আয়োজন করেছে।

    চাঁদপুর জেলা বিএনপির কর্মসূচি : শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা বিএনপি দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করছে । আজ ১৯ জানুয়ারি ভোর সাড়ে ৬টায় জেলা বিএনপির কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দিনব্যাপী শহীদ জিয়া ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বক্তৃতা মাইকে সম্প্রচার, বিকাল ৪টায় দলীয় কার্যালয়ে মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় নেতা শেখ ফরিদ আহমেদ মানিকসহ সভায় জেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মাহবুব আনোয়ার বাবলু উক্ত কর্মসূচির তথ্য জানিয়েছেন।

    এদিকে বিএনপির কেন্দ্রীয় নেতা ও চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভূঁইয়ার নেতৃত্বাধীন চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জম্মবার্ষিকী উদ্যাপনে পৃথক কর্মসূচি পালন করছে। সকাল দশটায় নতুনবাজারে মিলাদ মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত হবে।


আজকের পাঠকসংখ্যা
১২৮৯০৫৪
পুরোন সংখ্যা