চাঁদপুর। শুক্রবার ১৯ জানুয়ারি ২০১৮। ৬ মাঘ ১৪২৪। ১ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৪। সাবাব অধিবাসীদের জন্যে তাদের বাসভূমিতে ছিল এক নিদর্শন-দুটি উদ্যান, একটি ডানদিকে, একটি বামদিকে। তোমরা তোমাদের পালনকর্তার রিযিক খাও এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ কর। স্বাস্থ্যকর শহর এবং ক্ষমাশীল পালনকর্তা।

১৫। যখন আমি সোলায়মানের মৃত্যু ঘটলাম, তখন ঘুণ পোকাই জিনদেরকে তাঁর মৃত্যু সম্পর্কে অবহিত করল। সোলায়মানের লাঠি খেয়ে যাচ্ছিল। যখন তিনি মাটিতে পড়ে গেলেন, তখন জিনেরা বুঝতে পারল যে, অদৃশ্য বিষয়ের জ্ঞান থাকলে তারা এই লাঞ্ছনাপূর্ণ শাস্তিতে আবদ্ধ থাকতো না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


স্বপ্ন সেটা নয় যেটা মানুষ, ঘুমিয়ে ঘুমিয়ে দেখে; স্বপ্ন সেটাই যেটা পূরণের প্রত্যাশা, মানুষকে ঘুমাতে দেয় না।  

                -এপিজে আব্দুল কালাম।


ইহা খোদার আদেশ যে, তোমরা নারী জাতিকে সম্মান করবে। কারণ, তারাই তোমাদের জননী, ভগ্নি ও ফুফু।


ফটো গ্যালারি
শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশে কেউ না খেয়ে থাকবে না
----------- সুজিত রায় নন্দী
১৯ জানুয়ারি, ২০১৮ ১৮:৫৭:৪১
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সুজিত রায় নন্দী বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় থাকলে দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই নিরক্ষরতার হার দিন দিন কমছে, দারিদ্রতার হার কমছে। দেশের সব জায়গায়ই যুগোপযোগী কর্মকা- বেড়েই চলেছে। মানুষ এখন আর আগের মতো না খেয়ে মরছে না, শীতেও কষ্ট পাচ্ছে না। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের সকল জায়গায় অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ চলছে। সবাই বিশ্বের সাথে তালমিলিয়ে ডিজিটাল বাংলাদেশের সুবিধা পাচ্ছে। আগামীদিনে এর ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। তাই আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আগামীদিনে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনবেন।

    তিনি গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার ইব্রাহীমপুর ইউনিয়নের আকবর খান বাড়ির সামনে শেখ হাসিনার পক্ষে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিঃ আঃ রব ভূঁইয়া, শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা শ্রমিক লীগের সভাপতি নূরুল ইসলাম মিয়াজী, জেলা যুবলীগের সদস্য নীলু হাওলাদার, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল। উপস্থিত ছিলেন সুজিত রায় নন্দীর সফর সঙ্গী ঢাকা উত্তর যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম নয়ন, যুবলীগ নেতা মোঃ শাহজাহান মিয়া, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শেখ শরীফ আহমেদ, যুগ্ম আহ্বায়ক মাইনুল ইসলাম মনির, যুগ্ম আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর মিয়াজী, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক সুজন সরকার প্রমুখ।


আজকের পাঠকসংখ্যা
১০১২২২
পুরোন সংখ্যা