চাঁদপুর। শুক্রবার ১৯ জানুয়ারি ২০১৮। ৬ মাঘ ১৪২৪। ১ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে যোগ দেবেন মোঃ কামরুজ্জামান। তিনি বর্তমানে এলজিইডি মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত আছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৪। সাবাব অধিবাসীদের জন্যে তাদের বাসভূমিতে ছিল এক নিদর্শন-দুটি উদ্যান, একটি ডানদিকে, একটি বামদিকে। তোমরা তোমাদের পালনকর্তার রিযিক খাও এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ কর। স্বাস্থ্যকর শহর এবং ক্ষমাশীল পালনকর্তা।

১৫। যখন আমি সোলায়মানের মৃত্যু ঘটলাম, তখন ঘুণ পোকাই জিনদেরকে তাঁর মৃত্যু সম্পর্কে অবহিত করল। সোলায়মানের লাঠি খেয়ে যাচ্ছিল। যখন তিনি মাটিতে পড়ে গেলেন, তখন জিনেরা বুঝতে পারল যে, অদৃশ্য বিষয়ের জ্ঞান থাকলে তারা এই লাঞ্ছনাপূর্ণ শাস্তিতে আবদ্ধ থাকতো না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


স্বপ্ন সেটা নয় যেটা মানুষ, ঘুমিয়ে ঘুমিয়ে দেখে; স্বপ্ন সেটাই যেটা পূরণের প্রত্যাশা, মানুষকে ঘুমাতে দেয় না।  

                -এপিজে আব্দুল কালাম।


ইহা খোদার আদেশ যে, তোমরা নারী জাতিকে সম্মান করবে। কারণ, তারাই তোমাদের জননী, ভগ্নি ও ফুফু।


ফটো গ্যালারি
জেলা প্রশাসক কার্যালয়ের সাবেক প্রধান সহকারী আমিন মিয়ার দাফন সম্পন্ন
আদালত প্রতিবেদক ॥
১৯ জানুয়ারি, ২০১৮ ১৮:৫৯:৪৭
প্রিন্টঅ-অ+


 চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জেলা প্রশাসক কার্যালয়ের সাবেক প্রধান সহকারী এবং জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডঃ সাইফুল আলমের বাবা আমিন মিয়ার জানাজা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় মরহুমের জানাজায় অংশ নেন জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলা জজশীপের বিচারকসহ আইনজীবী ও মুসল্লিগণ। জানাজা পূর্বে বক্তব্য রাখেন মরহুমের ছেলে অ্যাডঃ সাইফুল আলম।

    জানাজায় অংশ নেন জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ মামনুর রশিদ, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আতোয়ার রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মাসুদ হোসেন, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ কায়ছার মোশারফ ইউছুফসহ আইনজীবী ও মুসল্লিগণ।

    আমিন মিয়া গত বুধবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাসায় ইন্তেকাল করেন। গতকাল তাকে ৩ দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থান হাজীগঞ্জ উপজেলার সেন্দ্রায় ঘাসীপুর গ্রামে নিজ বাড়িতে দাফন করা হয়।


আজকের পাঠকসংখ্যা
৭৪৬১৪
পুরোন সংখ্যা