চাঁদপুর। শনিবার ২০ জানুয়ারি ২০১৮। ৭ মাঘ ১৪২৪। ২ জমাদিউল আউয়াল ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৬। অতঃপর তারা অবাধ্যতা করল, ফলে আমি তাদের উপর প্রেরণ করলাম প্রবল বন্যা! আর তাদের উদ্যানদ্বয়কে পরিবর্তন করে দিলাম এমন দুই উদ্যানে, যাতে উদগত হয় বিস্বাদ ফলমূল, ঝাউ গাছ এবং সামান্য কুলবৃক্ষ।

১৭। এটা ছিল কুফরের কারণে তাদের প্রতি আমার শাস্তি। আমি অকৃতজ্ঞ ব্যতীত কাউকে শাস্তি দেই না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


অভিজ্ঞতা হচ্ছে সুন্দর ও মজবুত দালান তৈরির উপকরণের মতো।

-ম্যানিলিয়াস।


নামাজে তোমাদের কাতার সোজা কর, নচেৎ আল্লাহ তোমাদের অন্তরে মতভেদ ঢালিয়া দিবেন।


ফটো গ্যালারি
মতলবে যুবকদের সহায়তায় গরিব ও অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
মতলব ব্যুরো ॥
২০ জানুয়ারি, ২০১৮ ১২:২৯:১৬
প্রিন্টঅ-অ+
মতলব দক্ষিণে গরিব, অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছেন যুবকরা।


মতলব পৌরসভাধীন ৬নং ওয়ার্ড নবকলস মহল্লায় এলাকার যুবকদের আয়োজনে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়। গতকাল ১৯ জানুয়ারি বিকেলে খান বাড়ি সংলগ্ন বাইপাস এলাকাসহ বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে প্রায় অর্ধ শতাধিক গরিব, অসহায় ও শীতার্তদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

চাঁদপুর কণ্ঠের মতলব ব্যুরো ইনচার্জ ও রোটারী ক্লাব অব মতলবের সদস্য রোটাঃ রেদওয়ান আহমেদ জাকিরের উদ্যোগে রোটারী ক্লাবের অপর সদস্য রোটাঃ মোঃ মনির হোসেন, খান রেন্ট-এ কার ব্যবসায়ী মোঃ আমির খান, নবকলস বাইতুল মোকাদ্দাস জামে মসজিদের সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক, খান কফি হাউজের স্বত্ত্বাধিকারী মোঃ ইব্রাহিম খান জুয়েল, মালয়েশিয়া প্রবাসী তাজুল ইসলাম, মতলব বাজার ব্যবসায়ী হেলাল পাটোয়ারী সহায়তায় শীতার্তদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

এলাকাবাসী বলেন, যুবকদের এ উদ্যোগ প্রশংসার দাবি রাখে এবং এ সমস্ত যুবকদের মতো সমাজের বিত্তবানরা শীতার্তদের সাহায্যার্থে এগিয়ে আসলে সমাজ তথা দেশ এগিয়ে যাবে।

এ সময় সাপ্তাহিক মতলবের জনপদের মতলব প্রতিনিধি মোশারফ হোসেন তালুকদার, সমাজসেবক রফিকুল ইসলাম, মোঃ সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।


আজকের পাঠকসংখ্যা
৩৩২৫৭৮
পুরোন সংখ্যা