চাঁদপুর। বুধবার ২৪ জানুয়ারি ২০১৮। ১১ মাঘ ১৪২৪। ৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৪। বলুন, নভোম-ল ও ভূমন্ডল থেকে কে তোমাদেরকে রিযিক দেয়। বলুন, আল্লাহ। আমরা অথবা তোমরা সৎপথে অথবা স্পষ্ট বিভ্রান্তিতে আছি ও আছ?

২৫। বলুন, আমাদের অপরাধের জন্যে তোমরা জিজ্ঞাসিত হবে না এবং তোমরা যা কিছু কর, সে সম্পর্কে আমরা জিজ্ঞাসিত হব না।

২৬। বলুন, আমাদের পালনকর্তা আমাদেরকে সমবেত করবেন, অতঃপর তিনি আমাদের মধ্যে সঠিকভাবে ফয়সালা করবেন। তিনি ফয়সালাকারী, সর্বজ্ঞ।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বুদ্ধিমান লোক নিজে নত হয়ে বড় হয়, আর নির্বোধ ব্যক্তি নিজেকে বড় বলে অপদস্থ হয়।                              

-হযরত আলী (রাঃ)।


যে ব্যক্তি উদরপূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্যে পথ উন্মুক্ত হয় না।


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে নদীর ওপর গড়ে তোলা অবৈধ স্থাপনা ভেঙ্গে দিয়েছে প্রশাসন
ফরিদগঞ্জ ব্যুরো
২৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জের কালিরবাজারে ডাকাতিয়া নদীর উপর অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা ভেঙ্গে দিয়েছে প্রশাসন। এ সময় উপস্থিত নির্বাহী ম্যাজিস্ট্রেট স্থাপনা নির্মাণকারী হারুনুর রশিদসহ ২ জনকে আটক করলেও পরে স্থানীয় লোকজনের অনুরোধে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়। সোমবার বিকেলে এ ঘটনা ঘটে।



জানা গেছে, উপজেলার ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের কালিরবাজারে ডাকাতিয়া নদীর উপর নামেমাত্র লীজ নিয়ে প্রায় অর্ধশতাধিক স্থাপনা নির্মাণ করে ব্যবসায়ীরা। কিন্তু বাজারের হারুনুর রশিদ নামে এক ব্যবসায়ী এর বাইরে গিয়ে নদীর উপর পাকা স্থাপনা নির্মাণ করেন। সংবাদ পেয়ে সোমবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইয়াছিন হোসেন ভূমি অফিসের লোকজন ও পুলিশ নিয়ে স্থাপনা উচ্ছেদ করেন।



এ সময় ব্যবসায়ী হারুনুর রশিদসহ ২ জনকে আটক করে। পরে অবৈধ স্থাপনা ৭ দিনের মধ্যে সরিয়ে ফেলবে এ শর্তে ও বাজার ব্যবসায়ীদের অনুরোধে তাদেরকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।



স্থানীয় লোকজন জানান, একটি প্রভাবশালী মহলের ইন্ধনে নদী দখল করে স্থাপনা নির্মাণ করছে বেশ কিছু লোকজন। এরই ধারাবাহিকতায় এ ঘটনা ঘটে।



এ ব্যাপারে উপজেলা ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা আঃ লতিফ জানান, অবৈধ স্থাপনা ৭ দিনের মধ্যে না সরালে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।



 


আজকের পাঠকসংখ্যা
৮৬৩৭৬৯
পুরোন সংখ্যা