চাঁদপুর। বুধবার ২৪ জানুয়ারি ২০১৮। ১১ মাঘ ১৪২৪। ৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৪। বলুন, নভোম-ল ও ভূমন্ডল থেকে কে তোমাদেরকে রিযিক দেয়। বলুন, আল্লাহ। আমরা অথবা তোমরা সৎপথে অথবা স্পষ্ট বিভ্রান্তিতে আছি ও আছ?

২৫। বলুন, আমাদের অপরাধের জন্যে তোমরা জিজ্ঞাসিত হবে না এবং তোমরা যা কিছু কর, সে সম্পর্কে আমরা জিজ্ঞাসিত হব না।

২৬। বলুন, আমাদের পালনকর্তা আমাদেরকে সমবেত করবেন, অতঃপর তিনি আমাদের মধ্যে সঠিকভাবে ফয়সালা করবেন। তিনি ফয়সালাকারী, সর্বজ্ঞ।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বুদ্ধিমান লোক নিজে নত হয়ে বড় হয়, আর নির্বোধ ব্যক্তি নিজেকে বড় বলে অপদস্থ হয়।                              

-হযরত আলী (রাঃ)।


যে ব্যক্তি উদরপূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্যে পথ উন্মুক্ত হয় না।


ফটো গ্যালারি
পুরাণবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
৬২ কেজি অবৈধ পলিথিন জব্দ তিন ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
মিজানুর রহমান
২৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় অবৈধ পলিথিনের উপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে চাঁদপুর জেলা পরিবেশ অধিদপ্তর। গত ২২ জানুয়ারি সোমবার বিকেলে পুরাণবাজার ব্যবসায়িক এলাকা গোয়ালপট্টিতে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত পলিথিন রাখা ও বিক্রির দায়ে স্থানীয় ৩টি প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা জরিমানার অর্থ আদায় এবং প্রায় ৬২ কেজি পলিথিন জব্দ করা হয়েছে। এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবীবা মীরা।



জেলা পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তা কাজী সুমন জানান, অভিযান পরিচালনাকালে বাজারের দোকানে দোকানে ঘুরে নিষিদ্ধ ঘোষিত পলিথিন বর্জনের পরামর্শ প্রদান করা হয়েছে। সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত পলিথিনের বিরুদ্ধে অত্র কার্যালয়ের অধীনে এ ধরনের অভিযান চাঁদপুরের বিভিন্ন হাট-বাজারে অব্যাহত থাকবে।



জরিমানাকৃত প্রতিষ্ঠানগুলো হলো : মেসার্স ভাই ভাই স্টোর, মেসার্স প্রবীর স্টোর, মেসার্স বিসমিল্লাহ পেপার হাউজ। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
৮৬৫৩৪২
পুরোন সংখ্যা