চাঁদপুর। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮। ১ ফাল্গুন ১৪২৪। ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১১। এবং তাকে আমি বলেছিলাম, প্রশস্ত বর্ম তৈরি কর, কড়াসমূহ যথাযথভাবে সংযুক্ত কর এবং সৎকর্ম সম্পাদন কর। তোমরা যা কিছু কর, আমি তা দেখি।

১২। আর আমি সোলায়মানের অধীন করেছিলাম বায়ুকে, যা সকালে এক মাসের পথ এবং বিকালে এক মাসের পথ অতিক্রম করত। আমি তার জন্যে গলিত তামার এক ঝরণা প্রবাহিত করেছিলাম। কতক জি¦ন তার সামনে কাজ করত তার পালনকর্তার আদেশে। তাদের যে কেউ আমার আদেশ অমান্য করবে, আমি জ¦লন্ত অগ্নির শাস্তি আস্বাদন করাব।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বাচুর না পানালে দুধ পেতে কোথায়?


-প্রবাদ।


যে সদর দরজা দিয়ে বেহেশতে যেতে চায়, সে তার পিতা-মাতাকে সন্তুষ্ট করুক।


ফটো গ্যালারি
সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে স্কুলছাত্র নাজমুলের ওপর অতর্কিত হামলা
স্টাফ রিপোর্টার
১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সিনিয়র-জুনিয়র নিয়ে আক্কাছ আলী স্কুলের নবম শ্রেণীর ছাত্র নাজমুল শিকদারের ওপর হামলা চালিয়েছে একদল যুবক। তারা গতকাল দুপুরে অতর্কিত এই স্কুলছাত্রের ওপর দেশীয় চাপাতি ও ধারালো অস্ত্র নিয়ে স্কুল সংলগ্ন মসজিদের সামনে হামলা চালায়। তারা নাজমুলের ডানহাতে চাপাতি দিয়ে বেশ ক'টি কোপ মারে। রক্তাক্ত অবস্থায় স্কুল ড্রেস নিয়ে সে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন ও তার পরিবারের লোকজন তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়। বর্তমানে গুরুতর আহত অবস্থায় সে হাসাপাতালের ২য় তলায় চিকিৎসাধীন রয়েছে।



নাজমুল জানায়, শহরের যমুনা রোড ও টিলাবাড়ি এলাকার ইয়াসিন, আশিক ও আসিফের সাথে নাজমুলের বন্ধু দীপুর সিনিয়র-জুনিয়র নিয়ে কথা কাটাকাটি হয়। এর সূত্র ধরেই গতকাল সে দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ওই যুবকরা তার ওপর হামলা চালায়। কোনো কিছু জিজ্ঞাসা করার আগেই ওই যুবকরা তাকে দেশীয় অস্ত্রশন্ত্র দিয়ে আঘাত করে। এতে অনেক রক্তক্ষরণ হলে সে মাটিতে লুটিয়ে পড়ে। তার পরিবারের পক্ষ থেকে এ ঘটনাটি মডেল থানা পুলিশকে অবহিত করা হয়েছে।



বিদ্যালয়ের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালের সাথে আলাপকালে তিনি জানান, এটা কোনো ছাত্রের জন্যে কাম্য নয়। ছাত্ররা লেখাপড়া করবে। এ ঘটনা যারা ঘটিয়েছে তাদের শাস্তি দাবি করি।



 


আজকের পাঠকসংখ্যা
৫৪২৯৭৫
পুরোন সংখ্যা